Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার
মরদেহ

ফরিদগঞ্জে এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে আসমা আক্তার (১৯) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৫ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের আদশা গ্রামের শাহজী বাড়ি থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, আসমা আক্তার এলাকার প্রবাসী জিল্লুর রহমানের মেয়ে ও এক সন্তানের জননী। পারিবারিক কলহের জেরে মঙ্গলবার রাতে বসত ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানায়। এব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহত গৃহবধু আসমা আক্তারের মামা আলমগীর হোসেন জানান, প্রায় তিন বছর পূর্বে আমার ভাগনীর সাথে পাশ্ববর্তী খাজুরিয়া গ্রামের আ: মান্নানের ছেলে সেনিটারি মিস্ত্রি সাইমুন মোল্লার সাথে ইসলামী মোতাবেক বিয়ে হয়। দাম্পত্য জীবনে আরিয়ান নামে ১০ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। গত প্রায় দেড় মাস পুর্বে সে তার বাবার বাড়িতে বেড়াতে আসে।

মঙ্গলবার রাতে বসত ঘরের সিলিং ফ্যানের হুকের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। পারিবারিক কলহ রয়েছে এমনটিও শুনেছি।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, সংবাদ পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান