Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব পৌর আওয়ামী লীগের যৌথ সভা

মতলব পৌর আওয়ামী লীগের যৌথ সভা

সাংসদ ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড.মোঃ নুরুল আমিন রুহুল বলেন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে।মতলব পৌর আ.লীগের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মতলব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত যৌথ সভায় এমপি আরো বলেন, পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের একাধিক প্রার্থী থাকবেই। কিন্তু নৌকার প্রতীক পাবে একজন। তাই দলের মধ্যে কোন প্রকার বিবেধ সৃষ্টি না করে দলের বৃহৎ স্বার্থে নৌকার বিজয় নিশ্চিত করতে একসাথে কাজ করতে হবে। কোন সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের সাথে জড়িত কেউ যেন স্থান না পায় সবাইকে সতর্ক থাকতে হবে।

দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে নৌকার জনমত সৃষ্টি করতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রমগুলো জনগনের নিকট তুলে ধরতে হবে।

যৌথ সভায় মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরু সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, মতলব পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু।

সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা আ’লীগের সাবেক সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, লিয়াকত আলী প্রধান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহির সরকার, বর্তমান সিনিয়র যুগ্ম আহবায়ক চন্দন সাহা, যুগ্ম আহবায়ক আল এমরান চৌধুরী, আতাউর রহমান ভিপি, দেওয়ান পারভেজ, পৌর প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক অ্যাভোকেট শাহ আলম, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রিয়াদুল আলম, উপজেলা ছাত্রলীগ নেতা লিখন সরকার প্রমুখ। সভায় উপজেলা ও পৌর আ’লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২৫ নভেম্বর ২০২০