Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

চাঁদপুর মতলব দক্ষিণে নব-নির্বাচিত চেয়রম্যান বিএইচএম কবির আহমেদ দায়িত্বভার গ্রহণ করেছেন। ১৯ নভম্বের বৃহস্পতিবার তিনি আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদের দায়ত্বিভার গ্রহন করনে। শুরুতেই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

পরে মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিযদ জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মোরশেদ আলম সিরাজী। উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বগ্রহন অনুষ্ঠানে উপস্থতি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক,জেলা কৃষকলীগের আহবায়ক জয়নাল আবেদীন প্রধান, উপজেল পরিযদের ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু,উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক বিন জামান, এমএআজিজ বাবুল, সাংবাদিক আবুল কাশেম পাটওয়ারী, মোফাজ্জল হোসেন,তাফাজ্জল হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন শাহা,বাদল নন্দী,ভিপি আতাউর রহমান,পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং জনপ্রতিনিধিবৃন্দ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ দায়িত্ব ভার গ্রহণের পর ওনাকে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান মুবিন সুজন,মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু,মতলব পৌরসভার পক্ষ থেকে কাউন্সিলরবৃন্দ এবং উপজেলা ও পৌর যুবলীগসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১৯ নভেম্বর ২০২০