Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে সাংবাদিক আক্তারের মাতৃবিয়োগ

মতলব দক্ষিণে সাংবাদিক আক্তারের মাতৃবিয়োগ

মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি, ইত্তেফাকের মতলব দক্ষিণ সংবাদদাতা ও শিক্ষক মো.আক্তার হোসেন এবং অগ্রণী ব্যাংকের সাবেক কর্মকর্তা লোকমান হেকিমের মাতা হালিমা খাতুন (৮৫) ইন্তেকাল করেছেন।

২০ নভেম্বর শুক্রবার ভোর ৪টা ১৫ মিনিটে বার্ধক্য জণিত কারণে তিনি মতলব পৌরসভার কলাদীস্থ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…রাজেউন)।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা বাদ জুম’আ নিজ গ্রাম মতলব উত্তর উপজেলার পূর্ব ইসলামাবাদ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নামাজে জানাযায় ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেনসহ সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ধর্মপ্রাণ মুসুল্লীগণ অংশ নেয়।

পরে পূর্ব ইসলামাবাদ জামে মসজিদ প্রাঙ্গণ কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের বড় ছেলে চাঁদপুর অগ্রনী ব্যাংক জোনাল অফিসের সাবেক সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ লোকমান হেকিম,বড় মেয়ে তাছলিমা আক্তার মতলব মডেল সপ্রাবি’র সহকারী শিক্ষিকা, মরহুমের মেঝ ছেলে পূর্ব ইসলামাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহআলম, মরহুমের ছোট ছেলে ইত্তেফাক সংবাদদাতা ও শিক্ষক মোঃ আক্তার হোসেন।

এছাড়াও মরহুমের বড় নাতনী মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূসরাত জাহান মিথেন ও নাতি ফিরোজ আহমেদ প্রোপেন মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া কামনা করেছেন মরহুমের পরিবারবর্গ।

সাংবাদিক আকতারের মায়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মতলব প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ।মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মরহুমার বিদেহী আত্বার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২০ নভেম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই