Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

মতলব দক্ষিণে মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

মতলব দক্ষিণ উপজেলা প্রাক্তন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং মতলব প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিনের বাবা বীর মুক্তিযোদ্ধা ডা:মো: ইসহাক মিয়ার দাফন সম্পন্নহয়েছে।

২০ জানুয়ারি বেলা ১১ টায় ঢাকার মিরপুরে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না…রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্যা গুনীগ্রাহী রেখে গেছেন।

২১ জানুয়ারি সকাল ৯টায় মতলব জে.বি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বীরমুক্তিযোদ্ধা ডা:মো: ইসহাক মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, জেলা কৃষক লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রধানসহ সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক, ডাক্তার ও বিভিন্ন শ্রেণীর ধর্মপ্রান মুসল্লিগণ। পরে মরহুমের কফিনে নিয়ে উপজেলাপ্র শাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মতলব প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। রাষ্ট্রীয় মর্যাদা শেষে মরহুমের ২য় জানাজা ও পশ্চিম বাইশপুর গ্রামে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ১ম নামাজের জানাজা অনুষ্ঠিত হয় ঢাকায়।

মাহফুজ মল্লিক