Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণে পুলিশের ধাওয়ায় রিক্সাচালকের মৃত্যু (ভিডিওসহ)

মতলব দক্ষিণে পুলিশের ধাওয়ায় রিক্সাচালকের মৃত্যু (ভিডিওসহ)

চাঁদপুরের মতলব দক্ষিণে পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় বুধবার রাতে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দখরপুর এলাকায় ‘হৃদরোগে আক্রান্ত হয়ে’ এক রিক্সাচালকের মৃত্যু হয়েছে।

মতলব দক্ষিণ থানার ওসি মো. কুতুবউদ্দিন জানান, ফজর আলী পাঠান নামের ৫২ বছর বয়সী ওই ব্যক্তি এলাকায় রিকশা চালাতেন। বুধবার সন্ধ্যার পর দখরপুর এলাকায় রাস্তার পাশের একটি টং ঘরে কয়েকজন জুয়া খেলছে খবর পেয়ে পুলিশের একটি টহল দল সেখানে যায়।

“এ সময় পুলিশের ধাওয়ায় তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এরই মধ্যে ফজর আলী হঠাৎ সংজ্ঞা হারিয়ে রাস্তায় পড়ে যায়। স্থানীয় লোকজন ও পুলিশ তাকে মতলব হাসপাতালে নিয়ে যায়। সেখানে শারিরীক অবস্থার অবনতি হলে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়।”

চাঁদপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার নাজমুল হক বলেন “হাসপাতালে আনার আগেই ফজর আলীর মৃত্যু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।”

ফজরের ভাই শফিকুল ইসলাম বলেন, “তাস খেলার সময় পুলিশ ধাওয়া দিলে পালানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে আমরা শুনেছি।”

তবে তার মৃত্যুর পেছনে ‘অন্য কোনো কারণ’ রয়েছে কি না- তা তদন্ত করা হচ্ছে বলে জানান চাঁদপুর সদর মডেল থানার এসআই ফারুক হোসেন।

স্টাফ করেসপন্ডেন্ট ।। আপডেট : ০৬:৩ পিএম, ১০ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

ডিএইচ

ইন্টারনেট কানেকশন নেই