Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে খান পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মতলব দক্ষিণে খান পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের (খান পরিবারের) পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের কারনে ১৪ মে বৃহস্পতিবার মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ৩ শতাধিক নেতা-কর্মীদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খান পরবারের এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের এ খাদ্য সামগ্রী তত্বাবধানে ছিলেন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান।গতকাল বৃহস্পতিবার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের কাচিয়ারা স্কুল ও কলেজ মাঠে (কানচন মালা দীঘির পাড়) এবং একই ইউনিয়নের পেয়ারীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে সুশৃঙ্খল ভাবে এখান পরিবারর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক,চন্দন সাহা,বাদল নন্দী,উত্তম ঘোষ,আল এমরান চৌধুরী, পারভেজ দেওয়ান,নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক রাসেল পাটওয়ারী নিলয়, ছাত্রলীগ নেতা তৌসিবশসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক,১৫ মে ২০২০