Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে প্রাথমিক শিক্ষকের করোনা পজেটিভ
যুবক করোনায় আক্রান্ত
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ফাইল ছবি)

মতলব উত্তরে প্রাথমিক শিক্ষকের করোনা পজেটিভ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক প্রাথমিক শিক্ষক করোনায় আক্রন্ত হয়েছে। এ নিয়ে মতলব উত্তরে আক্রান্তের সংখ্যা ১১ জন। আর মৃত্যুবরণ করেছেন দুই জন।

১ জুন সোমবার দপুরের মতলব উত্তর উপজেলায় এক প্রাথমিক শিক্ষকের করোনা পজেটিভ রিপোর্ট আসছে। সোমবার দুপুরে রিপোর্ট আসলে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন। জানায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, সম্প্রতি নিয়োগ পাওয়া শিক্ষক আঃ কুদ্দুস মতলব উত্তর উপজেলার আমিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। এর কিছু দিন পর থেকেই স্কুল বন্ধ হয়ে যায়। পরবর্তীতে তিনি এলাকাতেই অবস্থান করেন। পরে তার করোনা উপসর্গ দেখা দিলে গত ২৯ মে তার নমুনা সংগ্রহ করে টেস্টে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। করোনায় আক্রান্ত শিক্ষক উপজেলার বেগমপুর গ্রামের ইদ্রিস ভান্ডারীর ছেলে। তিনি বর্তমানে তার বাড়িতেই আইসলোশানে আছেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন জানান, মতলব উত্তর উপজেলায় এ পর্যন্ত ১১ করোনায় আক্রান্তের এসেছে। এর মধ্যে ৭ জন মতলব উত্তর উপজেলায় ও ৪ জন অন্যান্য জেলা থেকে আক্রান্ত হয়ে এসেছেন। আজকে সোমবার নতুন ৯ জনের নমুনা পাঠানো হয়েছে। তাদের রিপোর্ট অপেক্ষামান।

প্রতিবেদক:খান মোহাম্মদ কামাল,১ জুন ২০২০

ইন্টারনেট কানেকশন নেই