Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন

মতলব উত্তরে ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের মতলব উত্তর উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের যৌথ স্বাক্ষরে এবং দপ্তর সম্পাদক আব্দুস ছাত্তার পাটওয়ারীর স্বাভাবিক প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে ২৪ ফেব্রুয়ারি বুধবার এ কমিটি অনুমোদন দেয়া হয়।

২১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে রয়েছে আহবায়ক মোঃ নুরুল হুদা ফয়েজী, সদস্য সচিব মোঃ জয়নাল পাটওয়ারী পিনু।

এছাড়া যুগ্ম আহবায়ক আবু জাফর মোহাম্মদ সজীব,মোবারক হোসেন,মেহেদী হাসান রাফি,মোঃ নুরুল হুদা বাবু,মোঃ সাইদুল ইসলাম সাইদ,মাসুদ রানা, রাকিবুল হাসান,কাজী তরিকুল ইসলাম তুহিন,নাইমুর রহমান শাহীন,নাজমুল হক আনিছ।সদস্য রনি পাটওয়ারী, নাহিদুল ইসলাম, সোহেল রানা তালহা,দীপু হাওলাদার, ইব্রাহিম খলিল, মিজানুর রহমান, শান্ত মিয়া,শরীফ হোসেন ও আরিফুল ইসলাম।

উল্লেখ্য,আগামী ৬০ দিনের মধ্যে সকল ইউনিয়ন কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। মতলব উত্তর উপজেলার সময়োপযোগী কমিটি উপহার দেয়ায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোঃ জালাল উদ্দিন এবং কেন্দ্রীয় ও জেলা ছাত্রদলের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি,২৫ ফেব্রুয়ারি ২০২১