Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে আ.লীগের আহবায়ক কমিটির উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

মতলব উত্তরে আ.লীগের আহবায়ক কমিটির উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আ’লীগের আহবায়ক কমিটি ও সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে নানা আয়োজনের মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদ দিবস পালিত হয়েছে।

দিবসটিতে উপজেলা আ’লীগের আহবায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ উপজেলা কেন্দ্রীয় কন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের স্মরণ করা হয়।

২১ ফেব্রুয়ারি রোববার সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে উপজেলা আ’লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর আলম ও সিনিয়র যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম হাওলাদারের নেতৃত্বে একটি প্রভাতফেরী র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপজেলা আ.লীগের আহবায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা অ্যাড.সেলিম মিয়া, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সম্মেল প্রস্তুতি কমিটির সদস্য উম্মে হাবিবা ইসলাম সিফাত, উপজেলা আ’লীগ নেতা গাজী ইলিয়াছুর রহমান, সিরাজুল ইসলাম জমাদার,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রতন,বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল হক সরকার, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা রুহুল আমিন খান,ছেংগারচর পৌর আ’লীগের যুগ্ম-সম্পাদক মোঃ চাঁন মিয়া বেপারী, পৌর যুবলীগ নেতা মোসলেম দেওয়ান, পৌর যুবলীগ নেতা মোঃ রাজিব খানসহ উপজেলা ও ছেংগারচর পৌরসভার বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এর আগে রাত ১২টা ০১ মিনিটে উপজেলা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য দেওয়া হয়।

নিজস্ব প্রতিবেদক,২১ ফেব্রুযারি ২০২১