Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মতলবে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মতলব পৌর ৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল ৩টায়  কচিকাঁচা প্রি-ক্যাডেট স্কুল মাঠে মাঠে অনুষ্ঠিত হয়। সন্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল। তিনি বলেন,জ্বালাও পোড়াও রাজনীতি থেকে বিএনপি আজও বেরিয় আসতে পারেনি।বৃহস্পতিবার ঢাকায় বাসে আগুন দিয়ে আবারও প্রমান করলো বিএনপি সন্ত্রাসী দল।

তিনি আরো বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ উন্নয়নের মডেল সৃষ্টি করতে চাচ্ছেন, আর বিএনপি – জামায়াত তা  ধ্বংস করছে।যুবলীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, নুম  হাতকে শক্তিশালী করতে যাচাই বাছাই করে কমিটি গঠন করতে হবে।বিএনপি  জামাত এবং মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ ও ভূমিদস্যুরা  যেন কমিটিতে আসতে না পারে শতর্ক থাকতে হবে।  সম্মেলনে উদ্ধোধনী বক্তব্য রাখেন মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার।

পৌর যুবলীগের সহ সভাপতি দেওয়ান পারভেজ এর সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক  রোকনুজ্জামানের পরিচালনায় । বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ বি এইচ এম কবির আহমেদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটোয়ারী। 

আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য নাজমুল পাটোয়ারী, বাদল নন্দী,চন্দন সাহা, মতলব পৌর যুবলীগের সহ-সভাপতি রিপন পাটোয়ারী, এ কে এম আজাদ, পৌর যুবলীগের সিনিয়র সদস্য আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনু। সম্মেলনকে কেন্দ্র করে ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা বিশাল মিছিল নিয়ে সম্মেলন স্থলে এসে যোগদান করেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে মিন্টু মিয়া, ইদ্রিস আলী, মুজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে মাসুদ খান ও মিজানুর রহমান মিয়াজী প্রার্থীতা ঘোষণা করেন। প্রার্থীদের জীবন বৃত্তান্ত পৌর যুবলীগের নেতৃবৃন্দের কাছে জমা প্রদানের জন্য বলা হয় এবং পরবর্তীতে জেলা যুবলীগের সাথে আলোচনা করে কমিটির ঘোষণা করা হবে বলে জানিয়ে দেওয়া হয়।

প্রতিবেদকঃমাহফুজ মল্লিক,১৩ নভেম্বর ২০২০