Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসে চেক বিতরণ

মতলবে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসে চেক বিতরণ

মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান এর প্রতিপাদ্য বিষয় নিয়ে মতলব দক্ষিণে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০২০ পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ১ নভেম্বর রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় এসে সমাপ্ত হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসের আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু। বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফারুক হোসেন।অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন যুব প্রশিক্ষনার্থী মোঃ মজিবুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে যুব প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয় এবং ১১ জনকে যুব উন্নয়নের বিভিন্ন সংগঠনের প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে যুব ঋণের চেক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, সমবায় অফিসার মোখলেছুর রহমান,উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহাহানা আক্তার রুমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা( পিআইও) রবিউল ইসলাম, মতলব প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সেবক এর জেলা কমিটির আহবায়ক মাহফুজ মল্লিক।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১ নভেম্বর ২০২০