Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি আটক
Rape Girl_porno_Sex

মতলবে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি আটক

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলায় নয় বছরের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালানো হয়। এ ব্যাপারে মুদি দোকাদার দীন মোহাম্মদকে আটক করে পুলিশ। রোববার বিকেলে ছাত্রীটিকে ধর্ষণের চেষ্টা চালানো হয়।

শিশুটি উপজেলার দক্ষিণ দিঘলদী গ্রামের বাসিন্দা। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত দীন মোহাম্মদের বাড়িও ওই গ্রামে। তিনি ওই গ্রাম-সংলগ্ন আমতলী বাজারের মুদি দোকানি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকেলে বিদ্যালয় ছুটির পর বিদ্যালয় থেকে ওই শিশু হেঁটে বাড়ি যাচ্ছিল। বিকেল সাড়ে চারটায় সে আমতলী বাজার এলাকায় পৌঁছালে তার পানির পিপাসা পায়। পানি পানের জন্য সেখানকার মুদি দোকানি দীন মোহাম্মদের দোকানে সে যায় এবং পানি পান করে। ফিরে আসার সময় ওই দোকানি ফুঁসলিয়ে শিশুটিকে দীন মোহাম্মদ দোকানের ভেতরে নিয়ে প্রথমে স্পর্শকাতর স্থানে হাত দেন এবং পরে ধর্ষণের চেষ্টা চালান।

দু’জনের ধস্তাধস্তির একপর্যায়ে শিশুটি কৌশলে ওই দোকান থেকে বের হয়ে দৌড়ে বাড়ি চলে যায়। যাওয়ার সময় ঘটনাটি কাউকে না জানানোর জন্য শিশুটিকে শাসিয়ে দেন দীন মোহাম্মদ। বাড়ি ফিরে ওই শিশু প্রথমে কাউকে কিছু না জানালেও পরে ওই দিন দিবাগত রাত প্রায় একটায় তার পিতামাতাকে ঘটনাটি জানায়।

এরপর ওই রাতে শিশুটির পিতামাতা বিষয়টি মতলব দক্ষিণ থানার পুলিশকে জানালে পুলিশ ওই দিন দিবাগত রাত দুইটায় থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরিদ আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি দল ওই গ্রামে যায় এবং দীন মোহাম্মদকে তাঁর বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ জানান, তৃতীয় শ্রেণির ছাত্রীটিকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রকিয়া চলছে।

প্রতিবেদক:মাহ্ফুজ মল্লিক

ইন্টারনেট কানেকশন নেই