Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ড্রেজারের আইল্যান্ডে কেড়ে নিল এক ইউপি সদস্যর প্রাণ

মতলবে ড্রেজারের আইল্যান্ডে কেড়ে নিল এক ইউপি সদস্যর প্রাণ

চাঁদপুর মতলব দক্ষিণে অবৈধ ভাবে বসানো ড্রেজারের আইল্যান্ডে কেড়ে নিল মোঃ জসিম উদ্দিন (৪০) নামক এক ইউপি সদস্যের তাজা প্রাণ।

মতলব- গৌরীপুর পেন্নাই সড়কের খর্গপুর এলাকায় জনগুরত্বপুর্ণ সড়কের উপর বসানো ড্রেজারের পাইপের আইল্যান্ডে মোটর বাইক দুর্ঘটনায় গুরতর আহত হয় ইউপি সদস্য জসিম উদ্দিন। ৪ দিন হাসপাতালে লাইসাপোর্টে থাকার পর ৫ নভেম্বর বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।(ইন্না লিল্লাহি… রাজেউন)। সে ২ নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য।

আজ বাদ জোহর নিজ গ্রামে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।।মতলব দক্ষিণ উপজেলার নব- নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ জসিম উদ্দিন মেম্বারের বাড়িতে গিয়ে তার পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তার বিদেহী আত্বার মাগফিরাত কামনা করেন।

পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,৩১ অক্টোবর রাতে ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন নারায়নপুর বাজার থেকে খর্গপুর নিজ বাড়ি ফেরার পথে সড়কের উপর পাচঘড়িয়া গ্রামের বালু ব্যবসায়ী মোতালেবের ড্রেজার পাইবের আইল্যান্ডে দুর্ঘটনার শিকার হন তিনি।

ডাক চিৎকারে সুমন সহ এলাকার লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় জসিম মেম্বারকে প্রথমে নারায়ণপুর আধুনিক হাসপাতালে নিয়ে প্রথমিক চিকিৎসা দেয়া হয়।অবস্থা বেগতিক হওয়ায় তাকে ঢাকা আজগর আলী প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়। ৪ দিন মৃত্যুর সাথে লড়াই করে আজ ভোর রাতে মৃত্যু হয়। জসিম উদ্দিন মেম্বার ছিলেন সবার প্রিয়।এলাকায়ও ছিল বেশ জনপ্রিয়তা।

মৃত্যু কালে তিনি স্ত্রী ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। নিহত জসিম মেম্বারের মৃত্যুর খবর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার পরিবার ও এলাকাবাসীর অভিযোগ মতলব পেন্নাই মহা সড়কে প্রশাসনের অনুমতি ছাড়াই ড্রেজার পাইপ দিয়ে আইল্যান্ড স্হাপন করে বালির ব্যবসা করে আসছে এলাকার প্রভাবশালী মোতালেব।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৫ নভেম্বর ২০২০