Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মতলবে জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

দেশের প্রখ্যাত আলেমে মওলানা মুফতি মোঃ আলাউদ্দিন জিহাদি হুজুরের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামায়াত ৩নং সাদুল্লাপুর ইউনিয়ন শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপেটম্বর মঙ্গলবার সকাল ৮ার সময় উপজেলার পাঠান বাজার আবিদিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রথমে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এরপর ৩নং সাদুল্লাপুর ইউনিয়ন ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামায়েত শাখার উদ্যোগে একটি বিক্ষোপ মিছিল বের হয়।

এরপর সাদুল্যাপুর ইউনিয়ন সুন্নী পরিষদ পাঠান বাজার এর কার্যালয় প্রাঙ্গণে গিয়ে বিক্ষোপ মিছিলটি শেষ হয়। ৩নং সাদুল্যাপুর ইউনিয়ন আহলে সুন্নাত ওয়াল জামায়েতের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আমিনুল ইসলাম কাদেরীর সভাপতিত্বে ও মাসিক মুসলিম কন্ঠের নির্বাহী সম্পাদক মাওলানা এইচএম রফিকুল ইসলাম আত্তারী আল কাদরীর পরিচালনায় সেখানে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাওলানা মোঃ অলিউল্লাহ আনসারী, মাওলানা শাহজালাল সিদ্দিকী, পাঠান বাজার সুন্নী পরিষদের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ ওসমান গনি শিকদার, মাওলানা আবু তালেব আল কাদরি, মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা মানসুর রেজা মাসুমি, মাওলানা হোসাইন আহম্মদ আল কাদরি, মাওলানা মেহেদী হাসান, মাওলানা কবির হোসেন আল আবেদি প্রমূখ।

এসময় প্রতিবাদ সভায় উপজেলা ও সাদুল্যাপুর ইউনিয়নের ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামায়েতের বিভিন্ন নেতৃবৃন্দ ও ধর্মপ্রাণ মুসলিম জনতা উপস্থিত ছিলেন।

বিক্ষোপ মিছিলে ও প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে বক্তারা দেশের প্রখ্যাত আলেমে মওলানা মুফতি মোঃ আলাউদ্দিন জিহাদি হুজুরের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন। অন্যথায় আরও বড় ধরনের আন্দোলনে নামবেন বলে হুশিয়ারির ঘোষনা প্রদান করেন।

নিজস্ব প্রতিনিধি,২২ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই