Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে করোনা আক্রান্ত আওয়ামী লীগ নেতা আর বেঁচে নেই

মতলবে করোনা আক্রান্ত আওয়ামী লীগ নেতা আর বেঁচে নেই

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ আনিসুজ্জামান চৌধুরী (৬৫) ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি…রাজেউন)।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৮ জুলাই বুধবার দিবাগত রাত পোনে ২ দুইটায় ঢাকা নেয়ার পথে ইন্তেকাল করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে,আনিসুজ্জামান চৌধুরী করোনা আক্রান্ত হয়ে গত ২৯ জুন মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীনে ছিলেন।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃরাজীব কিশোর বনিক বলেন,আনিসুজ্জামান চৌধুরীর নমুনা পূনরায় পাঠানোর পর গত মঙ্গলবার টিপোর্ট আসে নেগেটিভ। করোনা ছাড়াও তাঁর শরীরে অন্যান্য রোগ ছিল।বুধবার রাতে হঠাৎ করে তার অবস্থা বেগতিক দেখে ঢাকা নেয়ার পরামর্শ দেয়া হয়।রাতেই এ্যাম্বুল্যান্সে করে ঢাকা রওয়ানা হলে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ বলেন,মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য আত্বীয়- স্বজন, গুনীগ্রাহী রেখে গেছেন।তার গ্রামের বাড়ি উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা চৌধুরী বাড়ি।বর্তমান বাড়ী মতলব পৌরসভার কলাদী এলাকায়।

আনিসুজ্জামান বর্তমান জেলা আওয়ামী লীগের সদস্য এবং মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন,তিনি যেহেতু করোনা হওয়ায় তাকে স্বাস্থ্য বিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে দাফনের কাজ সম্পন্ন করা হয়।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৯ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই