Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে একাধিকবার কারাভোগের পরও মাদক ব্যবসা, ফের আটক
প্রতীকী ছবি

মতলবে একাধিকবার কারাভোগের পরও মাদক ব্যবসা, ফের আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশ মো. রাসেল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। পুলিশ বলছে, ১৫টি মামলার আসামি রাসেল একাধিকবার কারাভোগ করেছেন। ছাড়া পেয়ে আবার মাদক ব্যবসা শুরু করেন। এবার তাঁকে ২১০টি ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করা হয়েছে।

রাসেলের (৪০) বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গালিমখাঁ গ্রামে। গত বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, রাসেল দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন। তিনি একজন মাদকসেবীও। তাঁর বিরুদ্ধে মাদক আইনে এ থানায় ১৫টি মামলা রয়েছে। এসব মামলার আসামি হিসেবে একাধিকবার তিনি গ্রেপ্তার হয়ে কারাভোগও করেছেন। কিন্তু কারাগার থেকে বের হয়ে প্রতিবারই তিনি মাদকের ব্যবসায় জড়িয়ে পড়েন।

পুলিশ বলছে, সর্বশেষ ছয় মাস আগে ইয়াবা সেবন ও বিক্রির ঘটনায় পুলিশ রাসেলকে গ্রেপ্তার করে। ওই সময় আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়। কিন্তু কিছুদিন আগে তিনি কারাগার থেকে জামিনে ছাড়া পেয়ে যান। এরপর এলাকায় ফিরে আবার মাদক ব্যবসা শুরু করেন। বৃহস্পতিবার রাতের অভিযানটি পরিচালনা করেন মতলব উত্তর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম। অভিযানকালে রাসেলের কাছ থেকে জব্দ করা হয় ২১০টি ইয়াবা।

৫ মার্চ শুক্রবার রাসেলের বিরুদ্ধে থানায় আরেকটি মামলা হয়েছে জানিয়ে ওসি শাহজাহান বলেন, রাসেলকে আজ সকালে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে পুলিশ। পরে বিচারকের নির্দেশে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে। রাসেল ছাড়াও বৃহস্পতিবার রাতে পুলিশ বিভিন্ন মামলার আরও সাত আসামিকে গ্রেপ্তার করেছে।

মতলব করেসপন্ডেট,৬ মার্চ ২০২১