Home / চাঁদপুর / নানা আয়োজনে বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী
motlober-alo..

নানা আয়োজনে বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক মতলবের আলোর গৌরবের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেরা ১০ কণ্ঠ শিল্পীর পুরস্কার বিতরণ, গুণীজনদের আপনজন সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশন হয়েছে।

চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার মঞ্চে বুধবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্র মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি।

তিনি বক্তব্যের প্রথমেই গভীরভাবে শ্রদ্ধার সাথে স্মরন করেন যারা জাতির পিতার ডাকে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন, স্মরণ করেন ওইস ব মা’বোনদের যারা দেশের জন্য আত্মহুতি দিয়েছিলেন। আরো শ্রদ্ধার সাথে স্মরন করেন ৪ নেতাসহ চাঁদপুরের সকল বীরমুক্তিযোদ্ধাদের।

তিনি বলেন, গণমাধ্যমের অনেক বড় দায়িত্ব। সত্য মানুষের কাছে তুলে দেওয়া এবং মানুষকে এগিয়ে যাওয়ার ব্যাপারেও অনেক বড় ভূমিকা রয়েছে। চাঁদপুরের সব পত্রিকাগুলোর মান অনেক উন্নয়ন হয়েছে এবং এর উত্তোরত্তর সাফল্য কামনা করছি।

তিনি গনমাধ্যমের উদ্দ্যেশে আরো বলেন, আমরা যেন সঠিকভাবে কাজ করি সেজন্য আমাদের ভুলভ্রান্তি দেখিয়ে দিয়ে আমাদের সহযোগিতা করেন। আজকের এ সেরা কন্ঠ শিল্পীরা আগামী দিনে দেশের সেরা কন্ঠ শিল্পী হবে বলে আমি বিশ্বাস করি।

দৈনিক মতলবের আলো’র নির্বাহী সম্পাদক ডা. মাসুদ হাসানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক কাজী শাহাদাত, উৎসব ইভেন্ট পার্টনার ও ফেমাস ডেন্টাল কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক রোটা. ডা. রাশেদা আক্তার, দৈনিক মতলবের আলোর যুগ্ম-সম্পাদক ডা. মো. রাইসুল ইসলাম রুবেল।

অনুষ্ঠানে মতলবের আলো আপনজন সংবর্ধনার সংবর্ধিত অতিথির ক্রেস্ট গ্রহন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু, চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, মহাসচিব হারুন আল রশীদ, বিএমএ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মাহমুদুন নবী মাসুম,

স্বাধীনতা চিকিৎসা পরিষদ (স্বাচীপ) চাঁদপুর জেলা শাখার সদস্য সচিব ডা. দেলোয়ার হোসেন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারী, সাজেদা সুলতানা কাকন, আমরা মুক্তিযুদ্ধের সন্তান চাঁদপুর জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্না ও কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম।

সেরা ১০ কণ্ঠশিল্পী প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন দিপা রায় চৈতী, দ্বিতীয় স্থান মেহবুবা শাহরিন নিহা, তৃতীয় স্থান গিয়াস উদ্দিন দেওয়ান ও সিরাজুম মনির পান্থ, চতুর্থ স্থান সাইদুল আমিন সিফাত, পঞ্চম স্থান তনুশ্রী পাল রক্তি, ষষ্ঠ স্থান কামরুল হাসান শান্ত, সপ্তম স্থান উম্মে আয়শা খনম শম্পা, অষ্টম স্থান তাসীন সোবহান বর্ষা ও নবম স্থান তৃষা ঘোষ।

স্টাফ করেসপন্ডেন্ট
৫ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন