Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে স্ত্রীকে বেড়াতে না দেওয়ায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ

হাজীগঞ্জে স্ত্রীকে বেড়াতে না দেওয়ায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ

চাঁদপুর হাজীগঞ্জে স্ত্রীকে বাপের বাড়ীতে বেড়াতে না দেওয়ায় স্বামীর বিরুদ্ধে শাশুড়ীর লিখিত অভিযোগ পাওয়া যায়। ঘটনার বিবরনে জানা যায়, হাজীগঞ্জ পৌরসভার ১২নং ওয়ার্ড রান্ধুনীমুড়া মান্দ্রাজ বাড়ীর মৃত জুনাব আলীর ছেলে আবুল বাশারের সাথে চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের শাহাদাত মোল্লার মেয়ে মরিয়ম আক্তারের বিয়ে হয় দুই বছর পূর্বে।

বিয়ের পূর্বে থেকে ছেলে আবুল বাশারের ক্ষুদ্র দোকান রয়েছে জিয়ানগর এলাকায়। বিয়ের পর থেকে স্ত্রী মরিয়ম চাপ দেয় তাকে নিয়ে হাজীগঞ্জ বাজারে বাসা ভাড়া করে থাকত। কিন্তু ক্ষুদ্র ব্যবসায়ী বাশারের পক্ষে নিজ বাড়ীতে মাকে একা রেখে ভাসা ভাড়া করে থাকা সম্বভ নয়। এরই মধ্যে তাদের ঘরে এক সন্তান জন্ম নেয়। তার পরেও যেনো স্ত্রী মরিয়মের মানুষিক অত্যাচার থামছে না, আর এসব যেন নিরবে সহ্য করে আসছে বাশার।

গত কোরবানী ঈদের দিন স্ত্রী মরিয়ম বেগমকে বাপের বাড়ীতে বেড়াতে যাওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। পরের দিন বাশারের শাশুড়ী শাহানাজ বেগম বাড়ীতে এসে মেয়েকে নিয়ে যায়।

এর পর আর ফিরে না এসে চাঁদপুর আশিকাটি ইউনিয়নে ব্র্যাক অফিসে জামাই বাশারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে। যাহা আগামি ১৬ সেপ্টেম্বর হাজির হওয়ার নোটিশ আসে বাশারের কাছে।

এ বিষয়ে বাশার মিয়া আরো বলেন, ‘ঈদের দিন বউকে কেন বেড়াতে দিলাম না এ কারনে আমার শাশুড়ী এসে তার মেয়েকে নিয়ে গিয়ে আমার বিরুদ্ধে ব্র্যাক অফিসে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। আমি পারিবারিক ঝামেলা কিভাবে সমাধান করবো তার কোন উপায় খুজে পাচ্ছি না।’

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়

শেয়ার করুন