Home / চাঁদপুর / ভালো কাজের মাধ্যমে সাফল্যের চূড়ায় পৌঁছতে চান : মডেল শানু
modal Shanu

ভালো কাজের মাধ্যমে সাফল্যের চূড়ায় পৌঁছতে চান : মডেল শানু

যে কোনো মানুষই স্বপ্ন দেখে,স্বপ্ন বাঁধে। আর সে স্বপ্ন পূরণের প্রত্যাশা নিয়ে মানুষ এগিয়ে চলে তার জীবন যুদ্ধে। তেমনি ভালো কিছু করার স্বপ্ন নিয়ে মিডিয়ার সংস্কৃতি অঙ্গণে সুনামের সাথে কাজ করে সাফল্যের চূড়ায় পৌঁছতে চান নবাগত নারী মডেল শানু। ভালো কাজের স্বপ্ন নিয়ে ইতিমধ্যেই মডেলের খাতায় নিজেকে যুক্ত করেছেন তিনি। হাতে নিয়েছেন বেশ ক’টি মিউজিক ভিডিওউর কাজ।

জানা যায় মডেল শানু কয়েকদিন ধরে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন। সেগুলো এখন প্রকাশের অপেক্ষায়। মিউজিক ভিডিও, নাটক, বিজ্ঞাপনসহ মিডিয়া জগৎতের বিভিন্ন ক্ষেত্রে ভালো কিছু করে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান এ নবাগত নারী মডেল।

কেনো এবং কিভাবে নিজেকে মিডিয়া জগতে প্রতিষ্ঠিত করতে চান -এমন প্রশ্নের জবাবে মডেল শানু বলেন,‘ মানুষ তো কত রকম স্বপ্নই দেখে। কারো স্বপ্ন পূরণ হয়; কারো স্বপ্ন শুধু স্বপ্নই থেকে যায়। তবে কারো লক্ষ্য আর উদ্দেশ্য যদি ঠিক থাকে, মানুষ একদিন ঠিকই তার গন্তব্যে পৌঁছে যায়। আমিও সে লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে সুনামের সাথে মিডিয়াতে কাজ করে আমি আমার সাফল্যের চূড়ায় পৌঁছতে চাই।’ সে জন্য আমি সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করছি।

কবির হোসেন মিজি
১৫ এপ্রিল ,২০১৯