Home / চাঁদপুর / চাঁদপুরে চা দোকানসহ একাধিক ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁদপুরে চা দোকানসহ একাধিক ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুর সদরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলার অপরাধে ৪ ব্যবসায়ীকে ১ হাজার ৯শ’ টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ২৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে বিকেলে শহরের পুরাণবাজারে সরকারি নির্দেশনা অমান্য করে চায়ের দোকান খোলার অপরাধে ১৮৬০ সনের দণ্ডবিধি ১৮৮ ধারায় লোহারপুল সিরাজ মিয়ার ছেলে জাহাঙ্গীরকে ১ শত টাকা, জাফরাবাদ জয়নাল মিয়ার ছেলে তাজুল ইসলামকে ৩ শত টাকা অর্থদন্ড প্রদান কর হয়।

একই ভাবে পৌরসভার সম্মুখে সরকারি নিষধাজ্ঞা অমান্য করে হার্ডওয়্যার্ড এর দোকান খুলে জনসমাগম করে পণ্য বিক্রয়কালে আসাম স্টোরের আব্দুল্লাহ আল মাহমুদের ছেলে মানিক মাহমুদকে ১ হাজার টাকা এবং নতুন বাজারে নিষেধাজ্ঞা অমান্য করে কাপড়ের দোকান খোলা রাখার অপরাধে শ্রীরামদীর নূর মোহাম্মদের ছেলে মোঃ আলমগীরকে ৫ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, প্রত্যেককে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবো। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা প্রদান করেন পেশকার মো. জহিরুল ইসলামসহ পুলিশ সদস্যবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি, ২৬ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই