Home / চাঁদপুর / বিশ্ব পরিবেশ দিবসে চাঁদপুর টুরিস্ট ক্লাবের বৃক্ষ রোপন কর্মসূচী

বিশ্ব পরিবেশ দিবসে চাঁদপুর টুরিস্ট ক্লাবের বৃক্ষ রোপন কর্মসূচী

বিশ্ব পরিবেশ দিবসে চাঁদপুর টুরিস্ট ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে। ৫ জুন শুক্রবার বিকেলে ছোট্ট পরিসরে নিম গাছের চারা রোপন এর মাধ্যমে এ বৃক্ষ রোপন কর্মসূচী গ্রহণ করা হয়। এসময় ক্লাবের সদস্যরা চাঁদপুরের ধানুয়ার বাজার গাজিপুর এলাকায় কয়েকটি বৃক্ষ রোপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর টুরিস্ট ক্লাব এডমিন প্যানেলের হাসান আলী শেখ, হাবিবুর রহমান টিটু, ইসরাত জাহান আলো, ফারজানা আক্তার, আব্দুল্লাহ-আল-নোমান, নাঈমা খান, ফারজানা রহমান, রুম্পা, খাদিজাতুল ইসলাম তুলি, ইরফান সবুজ, আব্দুল্লা আল নোমান প্রমুখ।

ক্লাবের সদস্যরা বলেন, সকলের কাছে আমাদের অনুরোধ, যে যেখানেই ঘুরতে যান কেনো অবশ্যই পরিবেশ রক্ষা করবেন এবং ময়লা আর্বজনা নির্দিষ্ট স্থানে ফেলবেন। আশা করি সবাই মিলে পৃথিবীকে ফিরিয়ে দিবো তার আপন রূপে।
আসুন সবাই শপথ গ্রহণ করি প্রতি বছর কমপক্ষে ১০টি গাছ লাগাবো সবাই মিলে।করোনা পরিস্থিতি জন্য সকলের অংশগ্রহণ করা সম্ভব হয়নি তবে ইন শা আল্লাহ সব স্বাভাবিক হলে এমন কার্যক্রম সকলকে নিয়ে করবো আশাবাদী।
এমন কার্যক্রম আমাদের চলমান থাকবে।

যদি কেউ নিজ উদ্দ্যেগে সহযোগিতা করতে চান আমরা আছি আপনার সাথে।সবশেষে আমরা সকলকে বলবো, ভ্রমণ করুণ পৃথিবীকে জানুন।আগামীর সুন্দর পৃথিবী জন্য একটি হলেও গাছ রোপন করুণ।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,৬ জুন ২০২০

ইন্টারনেট কানেকশন নেই