Home / বিনোদন / বিপিএলের উদ্বোধনী নাচে সালমান ক্যাটরিনার পারিশ্রমিক আড়াই কোটি
Salman katrina

বিপিএলের উদ্বোধনী নাচে সালমান ক্যাটরিনার পারিশ্রমিক আড়াই কোটি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে ঘণ্টাখানেক নেচে আড়াই কোটি কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

এরমধ্যে সালমানকে দুই কোটি টাকা ও ক্যাটরিনাকে দেয়া হয়েছে ৫০ লাখ টাকা।

বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শেখ সোহেল একটি জাতীয় দৈনিককে এ তথ্য জানিয়েছেন।

শেখ সোহেল বলেন, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এক টাকাও নিতে চাননি সালমান খান! বিসিবি অবশ্য সালমান খানের উদারতার সুযোগ নেয়নি। সালমান খানর দাতব্য প্রতিষ্ঠানে দুই কোটি টাকার চেক দিয়েছে। ক্যাটরিনা কাইফকে দেয়া হয়েছে ৫০ লাখ টাকার চেক।

জানা গেছে, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সালমান খান নাকি শুরুতে ঢাকায় আসতে রাজি হতে হননি। বিসিবি প্রথমে ভেবেছিল ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফ আর অরিজিৎ সিংকে আনবে।

পরে পরিকল্পনায় পরিবর্তন আনা হয়। সিদ্ধান্ত হয় সালমান খানকে আনা হবে। এজন্য সালমানকে রাজি করানোর দায়িত্ব দেয়া হয় শেখ সোহেলকে।

পরে বলিউডের ‘ভাইজানকে’ রাজি করাতে মুম্বাই উড়াল দেন শেখ সোহেল। সেখানে মেহবুব স্টুডিওতে সালমানের সঙ্গে করেন তিনি। অবশ্য এর আগেও তিনি বেশ কয়েকবার সালমানের সঙ্গে যোগাযোগ করেন।

কিন্তু প্রতিবার ‘না’ শুনতে হয়েছে সালমান খানের কাছ থেকে। কারণ তিনি তখন ‘দাবাং থ্রি’ সিনেমার ডাবিং নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন। পরে বিসিবির আয়োজন আর বঙ্গবন্ধুর নাম শুনে সালমানের মন গলে যায়।

স্টুডিওতে শেখ সোহেলের সঙ্গে কথা বলার সময় ক্যাটরিনা কাইফকে ফোন দেন সালমান বলেন, তার সঙ্গে একই বিমানে ঢাকায় যেতে হবে।

এরপর ৭ ডিসেম্বর দিনগত রাত তিনটা পর্যন্ত ডাবিংয়ের কাজ শেষ করে ভোররাত চারটায় বিমানে ওঠেন তারা। ঢাকায় এসে কিছুক্ষণ ঘুমিয়ে নেন। সন্ধ্যায় ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে আসেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

বার্তা কক্ষ, ৩১ ডিসেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই