Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন সারা বিশ্বে প্রশংসিত’

‘শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন সারা বিশ্বে প্রশংসিত’

চাঁদপুর রোববার(২৩ সেপেটম্বর) কচুয়া উপজেলার বালিয়াতলী গ্রামে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর।

এ সময় তিনি বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন। এই উন্নয়ন কর্মকান্ড ফসল হিসেবে বিদ্যুতের আলো ঘরে ঘরে জ্বালিয়ে মানুষ অন্ধকার থেকে আলোকময় স্থানে বসবাস করছে। রাস্তা-ঘাট, পুল-কালভার্ট নির্মাণ করে যোগাযোগ ক্ষেত্রে উন্নতি সাধন করেছেন।তার নেতৃত্বে উন্নয়ন সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে।তাই এই উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ লক্ষ্যে আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে সমর্থন জানাবেন।

কচুয়া পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল বজলুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ৮নং কাদলা ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম জাহাঙ্গীর আলম,আওয়ামীলীগ নেতা ইকবাল আজীজ শাহীন, পৌর কাউন্সিলর নজরুল ইসলাম,উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহপরান,যুবলীগ নেতা ও ব্যবসায়ী মুখলেছুর রহমান, যুবলীগ নেতা আবুল কাশেম।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু