Home / জাতীয় / রাজনীতি / বিএনপির রাজনীতি শেষ হয়ে আসছে

বিএনপির রাজনীতি শেষ হয়ে আসছে

 ‎Friday, ‎May ‎01, ‎2015  9:45:26 PM

সাইদুল হাসান সাদ্দাম :

‘বিএনপির রাজনীতি শেষ হয়ে আসছে’ বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, ‘আমরা নৈরাজ্যে বিশ্বাস করি না। আমি গড়ার রাজনীতিতে বিশ্বাস করি। ৯০ দিনের আন্দোলনে অনেক গার্মেন্টস বন্ধ হয়েছে। শ্রমিকরা বেকার হয়েছে। তাদের কোনো ভ্রুক্ষেপ নেই। তাদের একটাই লক্ষ্য ক্ষমতা। সেই রাজনীতিও শেষ হয়ে আসছে।’

মহান মে দিবস উপলক্ষে শুক্রবার বিকেলে কাকরাইলের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পার্টির শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিক পার্টি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘বিএনপির আন্দোলনের কারণে সব বন্ধ হয়ে গিয়েছিল। তাদের শুধু ক্ষমতা চাই। শ্রমিকের দিন কিভাবে চলবে, সেটা তারা চিন্তা করে না। বিএনপির সময় সরকারি কল-কারখানা বিক্রি করে অনেকেই বড়লোক হয়েছে। তাদের চিন্তা শুধু টাকা আর ক্ষমতা।’

এরশাদ উপস্থিত শ্রমিকদের উদ্দেশ্যে প্রশ্ন রাখেন, ‘বিএনপির ৯০ দিনের আন্দোলনে কোনো শ্রমিক অংশ নিয়েছে, নেয়নি। এখন তাদের অবস্থা কি? শ্রমিকদের অবস্থা করুণ। তারা কিভাবে বাঁচবে? এটা তারা ভাবেনি। তাদের শুধু দরকার ক্ষমতা।’

এরশাদ তার ১৬ মিনিটের বক্তব্যে একবারও সরকারের সমালোচনা করেননি। সদ্য অনুষ্ঠিত সিটি নির্বাচন নিয়েও সমাবেশে কোনো বক্তা একটি কথাও বলেননি। সিটি নির্বাচনে জাতীয় পার্টির প্রত্যেক মেয়র প্রার্থী জামানত হারিয়েছেন।

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি শাহ আলম তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য এম এ হান্নান এমপি, গোলাম আরিফ টিপু, এস এম ফয়সল চিশতী, এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সরকারে থাকা শ্রম মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর নাম থাকলেও তিনি সমাবেশে উপস্থিত ছিলেন না।

এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes

 

ইন্টারনেট কানেকশন নেই