Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

দেশব্যাপী ভোট কারচুপি, নারী ধর্ষণ, দুর্নীতি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য উর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৯ অক্টোবর সোমবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সভা অনু্ষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্ব ও যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, যুগ্ন-আহবায়ক মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান মো. সফিকুজ্জামান, কাজী গোলাম মোস্তফা, আক্তার হোসেন মাঝি, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, জেলা স্বেচ্ছাসেদক দলের সদস্য সচিব হযরত আলী ঢালী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিক মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার প্রমুখ।

অ্যাড. সলিম উল্লাহ সেলিম তার বক্তব্যে বলেন, আজকে স্বাধীনতার বুলি আওড়ানো আওয়ামী লীগের লাগামহীন দুঃশাসনে স্বাধীন বাংলাদেশ আবার সেই পরাধীনতার কালো ছায়া নেমে আসছে। এতোদিন মানুষের জীবনের নিরাপত্তা ছিলো না, এখন আমাদের মা-বোনদের ইজ্জতের নিরাপত্তাও নেই। ছাত্রলীগ-যুবলীগ প্রকাশ্যদিবালোকে স্বামীর কাছ থেকে স্ত্রীকে টেনে নিয়ে ধর্ষণ করবে, ঘরে মধ্যেও মা-মেয়ে ধর্ষণের শিার হচ্ছে। পুলিশ হেফাজতে যুবক খুনের শিকার হচ্ছে। চারদিকে হত্যা, ধর্ষণ-নির্যাতন নিপীড়ন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য উর্ধ্বগতির বেড়েই চলেছে।

শেখ হাসিনার সরকারের অধিনে যতগুলো নির্বাচন হয়েছে, সবগুলোতে তারা নগ্ন কারচুপি করেছে। এখন আবার ইভিএম পদ্দতিতে ডিজিটাল কারচুপির নির্বাচন করছে। এসব অন্যায়- অবিচারের প্রতি ফুঁসে উঠেছে। জনতার ভেতরে পতিবাদ জাগ্রত হচ্ছে।

ছাত্রদল নেতাকর্মীদের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ছাত্রলীগ ভোটকেন্দ্র দখল করছে, নারী ধর্ষণ করছে। তাদের অন্যায়ের বিরুদ্ধে ছাত্রদলকেই সবার আগে এগিয়ে আসার কথা। এই ছাত্রলদ অতিথে সকল অন্যায়-অবিচারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছে। তাই আপনাদের আর ফেইসবুকে থাকার সময় নেই। নিপীড়িত জনতার পাশে দাঁড়াতে হবে। দেশ একটি মহাপরিবর্তনের দিকে যাচ্ছে। দেশ এখন টার্নিং পয়েন্ডে আছে। আওয়ামী লীগের বিরুদ্ধে মানুষ আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে। চারিদিকে আন্দোলনের দামামা বাজছে। বিএনপিকেই এই আন্দোলনের নেতৃত্ব দিতে হবে।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৯ অক্টোবর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই