Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / হাজীগঞ্জ ও শাহরাস্তিতে বিএনপির নতুন কমিটি ঘোষণা

হাজীগঞ্জ ও শাহরাস্তিতে বিএনপির নতুন কমিটি ঘোষণা

চাঁদপুরের হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা বিএনপির ত্রি-বার্ষিকী সম্মেলন পন্ড হলেও দুপুরে কমিটি ঘোষণা করেছেন সাবেক জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক।

১৪ ফেব্রুয়ারি শুক্রবার তিনি জুমার নামাজ শেষে বাসভবনে নেতা-কর্মীদের সম্মুখে দুই উপজেলার চার ইউনিটের কমিটি ঘোষণা করেন।

১০১ সদস্য বিশিষ্ট কমিটিতে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোজাম্মেল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক পদ স্থগিত রাখেন এবং পৌর বিএনপির সভাপতি আবুল বাসার ও সাধারণ সম্পাদক রহমান মিয়াজী।

শাহরাস্তি উপজেলা বিএনপির সভাপতি আয়াত আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পাটওয়ারী এবং পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ,সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজীর নাম ঘোষণা করা হয়।

জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেন, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিএনপি’র মিলন মেলা এবং নতুন কমিটি ঘোষণা দেয়ার আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গায়েশ্বর চন্দ্র রায়সহ বিভিন্ন অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের নেতা-কর্মীরা পুলিশের ভয়ে আসতে পারেনি।

প্রসঙ্গত,শুক্রবার বিএনপির আয়োজিত ত্রি-বার্ষিকী সম্মেলনে সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু পুলিশের অনুমতি না নিয়ে সম্মেলনের আয়োজন করে উপজেলা বিএনপি। সকাল থেকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের সোনাইমুড়ি ও বেলচোঁ বাজারে পুলিশের টহল জোরধার করায় নেতা-কর্মীরা সম্মেলন স্থলে আসতে পারেনি।

স্পেশাল করেসপন্ডেট