Home / উপজেলা সংবাদ / কচুয়া / ঢাকা-হাজীগঞ্জ সড়কে বিআরটিসি যাত্রা শুরু : সুবিধা পাবে কচুয়ার যাত্রীরাও

ঢাকা-হাজীগঞ্জ সড়কে বিআরটিসি যাত্রা শুরু : সুবিধা পাবে কচুয়ার যাত্রীরাও

প্রথমবারের মতো হাজীগঞ্জ বাজার থেকে বিআরটিসি বাস সার্ভিস চালু হচ্ছে। ১৮ অক্টোবর,রোববার আনুষ্ঠানিকভাবে এ সার্ভিস উদ্বোধন করেন। ১৮ অক্টোবর,রোববার আনুষ্ঠানিকভাবে এ সার্ভিস উদ্বোধন করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি ও তদন্ত কর্মকর্তা আব্দুর রশিদ।

বিআরটিসি বাস সার্ভিস এর তত্ত্বাবধানে থাকা কর্তৃপক্ষ বলেন, স্বল্প সময়ের মধ্যে হাজীগঞ্জ থেকে ঢাকা যাতায়াত করা সম্ভব হবে। হাজীগঞ্জ- কচুয়া- সাচার হয়ে ঢাকার যাত্রাপথে এই প্রথমবারের মতো সার্ভিসটি চালু হচ্ছে।

গুলিস্তান-কমলাপুর-টিকাটুলির মোড়-শনির আখড়া-সাইনবোর্ড-চিটাগং রোড বিআরটিসি কাউন্টার হয়ে সাচার-কচুয়া সড়কে হাজীগঞ্জ বাজারে যাত্রী সেবা দিবে বাসটি।

এ যাত্রায় সুযোগ সুবিধা পাবে কচুয়া,পালাখাল ও সাচারের যাত্রীরাও। কচুয়া বিআরটিসি বাসের কাউন্টাারের দায়িত্বপ্রাপ্ত পরিচালক মো:মুহিতুল ইসলাম ফরহাদ হোসেন জানান, সরকারের নিয়ম নীতি মেনে হাজীগঞ্জ থেকে বিআরটিসি বাস চালু হলো। হাজীগঞ্জ-কচুয়া-সাচার সড়ক হয়ে ঢাকায় কম সময়ের মধ্যে পৌছতে পারবে যাত্রীরা। হাজীগঞ্জ থেকে ২৫০ টাকা, কচুয়া থেকে ২০০ টাকায় ঢাকার ভাড়া নির্ধারন করা হয়েছে। আর এ বাস সার্ভিস উদ্বোধনের ফলে কচুয়ায় আনন্দ ও উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে যাত্রীদের মাঝে।

এতে যাত্রীসাধারণের আরামদায়ক যাতায়াত ও সুবিধা প্রদানের লক্ষ্যমাত্রা নিয়ে সার্ভিসটি চালু হচ্ছে বলে জানান কর্তৃপক্ষ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৮ অক্টোবর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই