Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বিধবা মাকে পিটিয়ে আহত করলো বউ-ছেলে
hajigonj-mother--son-pic

হাজীগঞ্জে বিধবা মাকে পিটিয়ে আহত করলো বউ-ছেলে

চাঁদপুরের হাজীগঞ্জে গর্ভধারনী বিধবা মাকে পিটিয়ে আহত করলেন ছেলে ও ছেলের বউ। ঘটনাটি উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়নের দেশগাঁও গ্রামের পাটওয়ারী বাড়িতে ঘটেছে।

ঘটনার বিবরণে জানা যায়, ওই বাড়ির মৃত শামছুল হক পাটওয়ারীর স্ত্রী রজ্জবী বেগম (৭০) তাদের একমাত্র ছেলে ইসমাইল হোসেন (৫০) ও ছেলের বউ লাভলী বেগম (৪৫) প্রায় সময় বিভিন্ন তুচ্ছ ঘটনা নিয়ে মায়ের উপর অত্যাচার চালিয়ে আসছে।

গত এক সপ্তাহ পূর্বে ঘরের একটি জগ নষ্ট করে ফেলার অভিযোগে শাশুড়ী রজ্জবী বেগমের উপর ছড়াও হয়। এক পর্যায় শাশুড়ীর শরীরের বিভিন্ন অংশে কিল ঘুষি এবং লাঠি দিয়ে আঘাত করতে থাকে। ওই সময় ছেলে ইসমাইল দৌড়ে এসে মায়ের গলা চেপে ঘরের বেড়ার সাথে মাথা থেতলে দেয়। তাছাড়া পিটে ও হাতের মধ্যে যখম করে রক্তাক্ত অবস্থা সৃষ্টি করেছে ।

বৃদ্ধার ডাক চিৎকারে বাড়ীর লোকজন এসে ছেলে ও ছেলের বউয়ের অত্যাচার থেকে উদ্ধার করে। খবর পেয়ে পাশ্ববর্তী হুতার বাড়ীর বৃদ্ধার বড় মেয়ে সাজুদা বেগম মাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করিয়ে বৃদ্ধার বাপের বাড়ীতে পাটিয়ে দেয়।

বর্তমানে ওই বৃদ্ধা বাপের বাড়ি রামগঞ্জ উপজেলার কোটতলা আড়–লী বাড়ীতে রয়েছেন বলে জানা যায়।

পাটওয়ারী বাড়ির সোলেমান মিয়া বলেন, খবর পেয়ে আমরা বৃদ্ধাকে চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছি। ইসমাইল ও তার স্ত্রী’র সাথে বসে বিষয়টি সমাধান করা যায় কিনা এ নিয়ে পরবর্তীতে বসার উদ্যোগ অব্যাহত আছে।

এ বিষয়ে বৃদ্ধার মেয়ে সাজুদা ও নাজমা বেগম বলেন, আমাদের এক মাত্র ভাই ও ভাইয়ের বউ মিলে মায়ের উপর অমানবিক অত্যাচার চালিয়েছে। আমরা এমন ভাইয়ের সাথে কোন সম্পর্ক রাখতে চাই না। আমাদের বাবার সম্পদ সে একাই ভোগ করে আসছে। মায়ের উপর এমন নির্মম অত্যাচারের বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত সন্তান ইসমাইল হোসেন ও তার স্ত্রী লাভলী বেগম বলেন, বাবা মারা যাওয়ার পর মাকে আমরা খাওয়া দেওয়া দিয়ে নিতান্ত সেবা দিয়ে আসছি। ঘটনার দিন অনাকাঙ্খিত ঘটনার জন্যে আমরা লজ্জিত ও ক্ষমা প্রার্থী।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
১১ ফেব্রুয়ারি, ২০১৯