Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়ায় দলীয় নেতাকর্মীর মাঝে চেয়ারম্যানের ঈদ উপহার বিতরণ

বালিয়ায় দলীয় নেতাকর্মীর মাঝে চেয়ারম্যানের ঈদ উপহার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তাজুল ইসলাম মিজির পক্ষ থেকে দলীয় পাঁচ শতাধিক নেতাকর্মীর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

২৩ মে শনিবার দিনভর তিনি, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হাতে এই ঈদ উপহার তুলে দেন তিনি। ঈদ উপহারের প্রকিটি প্যাকেটে ছিলো, সেমাই, চিনি, চাউল, ডাল, তেল, লবন ইত্যাদি।

চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি বলেন, করোনার পরিস্থিতির শুরুতেই আমরা ইউনিয়ন পরিষদের সকল সদস্যরা মাননীয় প্রধানন্ত্রীর উপহার গুলো তালিকাভুক্ত গরীব ও অসহায় পরিবারের মাঝে পৌঁছে দিয়েছি। পাশাপাশি সরকারের অন্যান্য খাদ্য সহায়তা সুসমভাবে বিতরণ করা হয়েছে। এছাড়াও আমি আমার নিজস্ব অর্থায়নে কয়েক হাজার পরিবারকে খাদ্যসহায়তা দিয়েছি।

তিনি আরো বলেন, এই দুর্যোগে আমরা কেউ ভালো নেই। তারপরেও যে যতোটুকু ভালো আছি, তা একে অন্যের সাথে ভাগ করে নিতে চাই। সে প্রয়াস থেকে এইনিয়নের পাঁচ শতাধিক নেতাকর্মীর মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, চাউল, ডাল, তেল, লবন ইত্যাদি দিয়েছি। যেহুতু আমি বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব আওয়ামী লীগ পরিবারের একজন সদস্য। তাই এই ক্লান্তিকালে দলের নেতাকর্মীদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নেয়া আমার দায়িত্ব বলে মনে করি।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২৩ মে ২০২০