Home / বিনোদন / ‘বালিকা বধূর’ পরিচালক এখন ভ্যানে করে শাকসবজি বিক্রেতা

‘বালিকা বধূর’ পরিচালক এখন ভ্যানে করে শাকসবজি বিক্রেতা

জনপ্রিয় টিভি সিরিয়াল বালিকা বধূর পরিচালক রাম বৃক্ষ গৌর এখন আজমগড়ে ভ্যানে করে শাকসবজি বিক্রি করছেন। দীর্ঘ ১৮ বছর মুম্বাইয়ে কাজ করার পর করোনার সময়ে নিজ গ্রামে ফিরে তিনি এই কাজ করছেন।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, বেঁচে থাকার জন্য এই কাজের জন্যে আপসোস নেই এই পরিচালকের। করোনার সময়ে যখন কোনো কাজ পাওয়া যাচ্ছিল না, তাঁর একাদশ শ্রেণিতে পড়া ছেলের জন্য তিনি সবজি বিক্রিকে পেশা হিসেবে বেছে নিয়েছেন। করোনা শুরুর আগে একটি সিনেমায় কাজের কথা চলছিল তাঁর। তবে করোনার সময় তিনি যখন প্রযোজকের সঙ্গে যোগাযোগ করেন, তখন তাঁকে জানানো হয় সিনেমাটি শুরু হতে এক বছর সময় লাগবে।

বার্তা সংস্থা আইএএনএসকে বালিকা বধূর পরিচালক রাম বৃক্ষ গৌর বলেন, ‘আমি আজমগড়ে এসেছিলাম একটি সিনেমার কাজে। লকডাউন ঘোষণার সময় আমরা এখানে এসেছিলাম এবং তারপর ফিরে যাওয়া সম্ভব ছিল না। আমরা যে সিনেমায় কাজ করছিলাম, তা বন্ধ হয়ে গেছে এবং প্রযোজক জানিয়েছেন কাজে ফিরতে আরো এক বছর বা বেশি সময় লাগবে। আমি তখন বাবার ব্যবসা (সবজি বিক্রি) করার সিদ্ধান্ত নিই। আমি এই ব্যবসায়ের সঙ্গে পরিচিত এবং কোনো আফসোস নেই। মুম্বাইয়ে আমার নিজের বাড়ি আছে এবং আমি আত্মবিশ্বাসী যে আমি একদিন ফিরে যাব সেখানে। ততক্ষণে আমি এখানে যা করতে পারি, তা করছি।’

রাম বৃক্ষ গৌর ‘কুচ তো লোগ কহেঙ্গে’ শোর পরিচালক হিসেবে কাজ করেছেন। এ ছাড়া রণদীপ হুদা, সুনীল শেঠি, যশপাল শর্মা, রাজপাল যাদবের মতো পরিচালকের সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন।

বিনোদন ডেস্ক, ২৯ সেপ্টেম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই