Home / চাঁদপুর / করোনা আতঙ্কে বাগাদী চৌরাস্তা গরুর বাজার ইজারা বন্ধের দাবি
বাগাদী চৌরাস্তা গরুর বাজার
বাগাদী চৌরাস্তা গরুর বাজার।

করোনা আতঙ্কে বাগাদী চৌরাস্তা গরুর বাজার ইজারা বন্ধের দাবি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়ার আতঙ্কে চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তা গরুর বাজারের ইজারা বন্ধে ইউনিয়নবাসীর পক্ষ থেকে লিখিত ভাবে আবেদন করা হয়েছে।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার বরাবর গত ১৩ জুলাই লিখিত আবেদন করেন ইউনিয়নবাসীর পক্ষে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল।

তিনি লিখিত আবেদনে উল্লেখ করেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমন ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে, সেই সাথে ৮নং বাগাদী ইউনিয়নে করোনার সংক্রমন রোগী বৃদ্ধি পাচ্ছে। যার ফলে ঈদ-উল- আযহা উপলক্ষে বাগাদী চৌরাস্তা অস্থায়ী গরুর বাজারের ইজারা ব্যবস্থা খুবই ঝুকিপূর্ণ হবে।

এছাড়াও বাজারের জন্য চৌরাস্তা এলাকায় নির্ধারিত কোন মাঠ বা স্থান নেই, সড়ক ও জনপথের রাস্তার পার্শ ব্যতিত অস্থায়ী গরুর বাজার বসানো সম্ভব নয়। বর্তমান প্রেক্ষাপটে বাগাদী চৌরাস্তা গরুর বাজার সড়ক ও জনপথের রাস্তার উপর স্থাপন করলে ব্যপক মানুষের সমাগমের কারনে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা রয়েছে।

এ অবস্থায় বাগাদী ইউনিয়নবাসী এবং আশেপাশের গ্রামের মানুষের নিরাপত্রার বিষয়টি বিবেচনা করে বর্তমান সময়ে বাগাদী চৌরাস্তা গরুর বাজারের ইজারা বন্ধের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

স্টাফ করেসপনেডন্ট, ১৪ জুলাই ২০২০