Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে যুবলীগের ৬ ইউনিয়নের কমিটি ঘোষণা
Motlob Dokkhin
প্রতীকী

মতলব দক্ষিণে যুবলীগের ৬ ইউনিয়নের কমিটি ঘোষণা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মতলব দক্ষিণ উপজেলা শাখার ৬ টি ইউনিয়নের কমিটি দলের সাংগঠনিক নিয়মে গঠনতন্ত্র অনুযায়ী ঘোষণা করা হয়েছে।

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকার ও যুগ্ম-আহ্বায়ক জহিরুল ইসলাম আলেকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তরি মাধ্যমে তথ্য জানানো হয়।

তাদের দেয়া এক বিবৃতিতে বলেন,উপজেলা যুবলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সম্মলনের মাধ্যমে প্রার্থীদের জীবন বৃত্তান্ত যাচাই-বাছাই করে উপজেলর ৬ টি ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত ২৪ সেপ্টেম্বর তারিখে অনুমোদন দেওয়া হয়।

তন্মোধ্যে নায়েরগাও উত্তর, নায়েরগাঁও দক্ষিণ, খাদেরগাঁও, নারায়ণপুর, উপাদী উত্তর, উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।আগামী ২০ অক্টোবর মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ইউনিয়নে যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে বাধাগ্রস্ত করার জন্য ও দলীয় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি সৃস্টি করতে চাঁদপুর জেলা যুবলীগ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে মতলব দক্ষিণের ৬ ইউনিয়ন যুবলীগের কমিটি স্থগিত করেছে বলে বিযয়টি নজরে পড়ে।যা দলের গঠনতন্ত্র পরিপন্থী।

সংগঠনের নিয়ম অনুযায়ী ৬ ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।সদ্য ঘেষিত কমিটির সকল পর্যায়ের সদস্যদেরকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হয়।

এছাড়া আগামী ২০ অক্টোবর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য অনুরোধ জানান মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ জহির সরকার।

প্রেস বিজ্ঞপ্তি

ইন্টারনেট কানেকশন নেই