Home / চাঁদপুর / তফসিল ঘোষণায় দীপু মনির নেতৃত্বে চাঁদপুরে আ‘লীগের স্বাগত মিছিল
welcome-michil..

তফসিল ঘোষণায় দীপু মনির নেতৃত্বে চাঁদপুরে আ‘লীগের স্বাগত মিছিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও তফসিল ঘোষণাকে কেন্দ্র করে চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় নির্বাচন কমিশননের তফসিল ঘোষনার পরপরই জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাগত মিছিলটি চাঁদপুর শহর পদক্ষিন করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

পরে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনে সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

তিনি বলেন, নির্বাচন কমিশন যে তফসিল ঘোষণা করেছে, তা আমাদের জন্য আনন্দের দিন। কারণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩য় বারের মত দেশ পরিচলনার সফল মেয়াদ সম্পন্ন করেছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে গেছে। বাংলাদেশের অবাদ সম্প্রসারন কাজকে এগিয়ে নিতে আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রয়োজন। আমরা নিবেদিত নিরলস ভাবে কাজ করতে চাই।

ডা. দীপু মনি বলেন, ‘আমি চাঁদপুর-৩ আসনের মানুষের প্রতি কৃতজ্ঞ। কারণ আপনারা আমাকে ১০ বছর আপনাদের জন্য কাজ করার সুযোগ করে দিয়েছেন। আগামী ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে পুরো ৬ সপ্তাহ মানুষের ধারে ধারে গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। জননেত্রীর সাফল্য তুলে ধরে ৬ সপ্তাহ কাজ করতে হবে। মানুষকে বুঝাতে হবে, দেশের উন্নয়ন চাইলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমরা বিশ^াস করি, আগামী ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে অবাদ নিরপেক্ষ নির্বাচনে আবারো নৌকার বিজয় হবে। তখন আমরা নৌকার বিজয় নিয়ে ঈদের আনন্দ উপভোগ করবো।’

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইউসুফ গাজী, আব্দুর রশিদ সরকার, সাংগঠনিক সম্পাদক তাফজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহীর হোসেন পাটওয়ারী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, সহ-দপ্তর সম্পাদক অ্যাড, রনজিত রায় চৌধুরী, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরণ, মুক্তিযোদ্ধা মনির আহমেদ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
৮ নভেম্বর, ২০১৮

শেয়ার করুন