Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বর্নিল কৈশোর সেরা দশে হাজীগঞ্জের নাশিত ও মেশকাত

বর্নিল কৈশোর সেরা দশে হাজীগঞ্জের নাশিত ও মেশকাত

পরিবার পরিকল্পনা অধিদপ্তের আয়োজনে স্কুলভিত্তিক প্রতিযোগীতা মুলক অনুষ্ঠান বর্নিল কৈশোরের সেরা দশে বিজয়ী হাজীগঞ্জের দুই শিক্ষার্থী।

এরা হচ্ছে, জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের সাবিকুন্নাহার নাশিত ও নুরে মেসকাত মিশু। তাদেরকে সনদ,ক্রষ্ট ও এক বছরের শিক্ষাবৃত্তি ২৪ হাজার টাকার চেক প্রদান করা হয।

দেশে সেরা ১৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্য থেকে ৮ টি প্রতিষ্ঠানের ১০ জন সেরা বের করে আনা হয়।

বৃহস্পতিবার বিকালে ঢাকার পুরানা পল্টনের ফারস হোটেল এন্ড রেস্টুরেন্টে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে তাদের পুরস্কৃত করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যান বিভাগের সচিব মো.আলী নুর।

বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহা পরিচালক আ খ ম মহিউল ইসলাম, যুগ্নসচিব ও পরিবার পরিকল্পনা অধিদপ্তের আই ই এম ইউনিটের পরিচালক আশফুন নেছা। বক্তব্য রাখেন খুলনা সরকারী হাইস্কুল এন্ড কলেজের শিক্ষার্থী শেখ সাদি ও শ্ব্যামপুর হাই স্কুলের শিক্ষার্থী তন্নী।

২ মাস ধরে ট্রিম কর্পোরেশ মুল অনুষ্ঠানটির সার্বিক দায়িত্ব পালন করেন। সবকটি অনুষ্ঠান পরিচালায় ছিলেন প্রখ্যাত উপস্থাপক মো. ইউনুছ উল্যাহ।হাজীগঞ্জের সেরা দশের

নাশিত দৈনিক যুগান্তরের হাজীগঞ্জ প্রতিনিধি খালেকুজ্জামান শামীমের মেয়ে ও মেসকাত জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এটি হোসাইন আহমদ তালুকদারের মেয়ে।

জহিরুল ইসলাম জয়,১৪ মার্চ ২০২০