Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বর্তমানে দেশের মানুষকে আর না খেয়ে থাকতে হয় না : এমপি মেজর রফিক

বর্তমানে দেশের মানুষকে আর না খেয়ে থাকতে হয় না : এমপি মেজর রফিক

চাঁদপুর জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অন্যতম হাজীগঞ্জ পৌর ০৪নং ওয়ার্ড মকিমাবাদে অবস্থিত ঐতিহ্যবাহী হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের চার তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবনের মঙ্গলবার(১৬এপ্রিল) সকালে ২য়,৩য় ও ৪র্থ তলার ঊর্ধ্বমু্খী সম্প্রসারণ উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি,বর্তমানে দেশের মানুষকে আর না খেয়ে থাকতে হয় না।

জাতীয় সংগীত পরিবেশন,পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠ করা হয়। অনুষ্ঠানের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি দেখে প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ সহ উপস্থিত সবাই অভিভূত এবং মুগ্ধ হন। অনুষ্ঠানে প্রধান অতিথিকে বিদ্যালয়ের পক্ষ থেকে গার্ড অব অনার দেয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন , হাজীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি গাজী মো.মাঈনুদ্দিন।
অনুষ্ঠান সঞ্চালন করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো.কামরুল আহসান পাটোয়ারী ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম.মাহবুব -উল আলম লিপন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসেন, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী,হাজীগঞ্জ শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.মাসুদ আহাম্মেদ,হাজীগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস-চেয়ারম্যান মির্জা শিউলি আক্তার, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোটা.আলী আশ্রাফ দুলাল, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সম্পাদক হাজী আব্দুর রহমান,সমীর লাল দত্ত,বাংলাদেশ সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আলী আশ্রাফ, শিক্ষা অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো.জসিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুর রহমান মীর,উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল,শহর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন প্রমূখ।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য মো.জাহিদুল আজহার আলম,অত্র স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো.আলী হোসেন মিয়া,অভিভাবক সদস্য শিক্ষানুরাগী কাজী ইয়াছিন শামীম ও শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তাজুল ইসলাম,অত্র আমিন মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানাউল্ল্যাহ মিয়া, বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ কামরুজ্জামান মিয়াজী,,সহকারী শিক্ষক আব্দুল আল আমিন (বাদল),সিনিয়র শিক্ষক আবদুস সাত্তার, সহকারী শিক্ষক মো.কামাল হোসেন,সহকারী শিক্ষক মোঃ রেদোয়ান আহমেদসহ সকল শিক্ষক -শিক্ষিকা,ছাত্রছাত্রীবৃন্দ,অভিভাবক,শিক্ষানুরাগী,সমাজসেবক,গন্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান রাসেল সহ স্থানীয় আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, গণ্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ।

অনুষ্ঠানে একাডেমিক ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণ নির্মাণ কাজের উদ্বোধনকালে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক(ধর্মীয়) আ.ন.ম.মাহবুবে এলাহী।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
১৭ এপ্রিল,২০১৯