Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে উদযাপন
Press Club Family Day 2018

বর্ণাঢ্য আয়োজনে চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে উদযাপন

প্রতি বছরের ন্যয় এবারে বর্ণাঢ্য আয়োজনে রোববার (৩১ ডিসেম্বর) চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে উদযাপিত হয়েছে।

ফ্যামিলি ডে অনুষ্ঠানের ২য় পর্ব ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি বক্তব্যে বলেছেন, ‘আমার জানা মতে চাঁদপুরের সাংবাদিকরা হলুদ সাংবাদিকতার সাথে জড়িত নয়। তাদের মধ্যে ঐক্যবদ্ধতা রয়েছে। তারা একে অপরের প্রতি শ্রদ্ধা-ভালবাসা দেখায়। আমি মনে করি তাদের এই বন্ধন অটুট থাকবে।

তিনি আরো বলেন, আমি এই প্রেসক্লাবের পরিবারের একজন বলেই নিজেকে মনে করি। সাংবাদিকদের কল্যানে আমি তাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো।

পৌর মেয়র বলেন, নিরপেক্ষ সংবাদ ও স্বচ্ছতা সব পাঠকের প্রত্যাশা সাংবাদিকদের কাছে। সমস্যা-সম্ভাবনার সব দিক বিবেচনা করেই সংবাদ পরিবেশন করবেন। বর্তমানের উন্নয়নের সড়কে আমরা আছি। এই উন্নয়ন নিয়ে আগামীতেও এগিয়ে যেতে চাই।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন, সাবেক সভাপতি যথাক্রমে অ্যাড. ইকবাল বিন বাশার, ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, অধ্যাপক জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক যথাক্রমে অধ্যাপক আহসানুজ্জামান মন্টু, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, নতুন বছরের নির্বাচিত সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকিরসহ চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান ও পুরাতন কার্যনিবার্হী কমিটির নেতৃবৃন্দ, সাধারণ সদস্য, আজীবন সদস্য, সম্মানিত সদস্য, স্থানীয় বিবিন্ন পত্রিকার সম্পাদক, প্রকাশক, প্রেসক্লাবের সকলস্তরের পরিবারে সদস্য ও অন্যান্য অতিথিরা।

প্রধান অতিথির বক্তব্য শেষে সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন ক্রীড়া-প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। একই সময়ে চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম কামরুজ্জামান চৌধুরী স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও প্রেসক্লাবের সহ-সভাপতি মরহুম একেএম সফিকউল্যাহ সরকার স্মৃতি ক্যারাম প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্ত¡বধায়নে ছিলেন প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম ও তার উপ-কমিটির সদস্যগণ।

এরপর জমকালো আয়োজনের মধ্যদিয়ে র‌্যাফেল ড্র-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১০:১০ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন