Home / চাঁদপুর / নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরী ও পরিচালক রায়হান রাফি চাঁদপুরে
Siam-Chandpur
ছবিতে একটি অনুষ্ঠানে সিয়াম (বামে), প্রতিবেদকের সাথে আড্ডায় (ডানে)।

নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরী ও পরিচালক রায়হান রাফি চাঁদপুরে

সম্প্রতি মুক্তি পাওয়া ছবির মধ্যে সবচেয়ে প্রশংসা পেয়েছে ‘পোড়ামন-২’। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এই প্রশংসা বেশ দেখা যাচ্ছে এখনও। এ ছবির মাধ্যমেই নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরী ও পরিচালক রায়হান রাফীর অভিষেক। পাশাপাশি পরিচালক বেশ জোর দিয়ে বলে এসেছেন ছবির গল্পটি একেবারেই মৌলিক।

এদিকে ‘পোড়ামন-২’ এর নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরী ও পরিচালক রায়হান রাফি চাঁদপুর সংক্ষিপ্ত সফরে এসেছেন। চাঁদপুর রসুইঘরে একটি অনুষ্ঠানে দেখা মিলে তাদের সাথে। সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরী আসছেন চাঁদপুরে, তখন থেকে ভক্তরা ভীড় করেন সেখানে। নিজের পছন্দেন নায়কের সাথে একটি ছবি তোলার জন্য চেষ্টার যেনো শেষ নেই।

অনুষ্ঠান শেষে সিয়াম আহমেদ ও পরিচালক রায়হান রাফীকে পাওয়া গেলো চাঁদপুর প্রেসক্লাব ঘাটে। চায়ের দোকানে আড্ডা দিতে দিতে নায়ক সিয়াম আহমেদ চাঁদপুর টাইমসকে অনুভূতি প্রকাশ করে বলেন, ‘চাঁদপুর এর আগেও একবার এসছিলাম। তখন শহরে আশা হয়নি। চাঁদপুরে আমার এত ফ্যান রয়েছে জানতাম না। আমাকে একনজর দেখার জন্য ভক্তরা ছুটে এসেছেন আমার কাছে। এতে আমি আনন্দিত এবং তাদের ভালোবাসা নিয়ে আরো এগিয়ে যেতে চাই।’

সিয়াম জানান, চাঁদপুরে এর আগে একটি নাটকের দৃশ্যের জন্য চাঁদপুর বড়স্টেশন মোলহেডে আশা হয়েছে। তখন ত্রীনদীর দৃশ্য তাঁকে বিস্মিত করেছে। চাঁদপুরের ইলিশ খাওয়ার অনেক ইচ্ছে থাকলেও এলার্জি সমস্যায় তেমন ভাবে খাওয়া হয়নি।

তিনি আসছে ঈদে নতুন আরেকটি ছবি দহন দেখার জন্য চাঁদপুরের সবাইকে আমন্ত্রন জানিয়েছেন। এছাড়া যারা এখনো ‘পোড়ামন-২’ দেখেনি, তাদেরকে দেখার অনুরোধ জানান।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

শেয়ার করুন
x

Check Also

নজরদারি বাড়লেও মাদক আসছে টেকনাফ সীমান্ত দিয়ে

ডেস্ক ...