Home / বিশেষ সংবাদ / বউকে সুটকেসে ভরে চেকপোস্ট পার, অতঃপর..

বউকে সুটকেসে ভরে চেকপোস্ট পার, অতঃপর..

চাঁদপুর টাইমস এক্সক্লুসিভ ডেস্ক:
নিজের স্ত্রীকে কাছে রাখার আগ্রহ মুটামুটি সকলের। ব্রিটেন প্রবাসী নিজের স্ত্রীকে নিয়ে ব্রিটেনে থাকার জন্য কয়েক বছর ধরেই প্রশাসন ও আদালতের কাছে আবেদন করে যাচ্ছেন লাটভিয়ার ৩০ বছর বয়সী বোগডেন ক্রোইটর।
কিন্তু আদালত পরিষ্কার জানিয়ে দিয়েছে বোগডেনকে ব্রিটেনে থাকার অনুমতি দেয়া হলেও মোলদোভার বাসিন্দা তার স্ত্রীকে ঢুকতে দেয়া হবে না। এরপর বোগডেনের স্ত্রীকে দুইবার ব্রিটেনে ঢুকতে চেষ্টা করলেও প্রতিবারই তাকে আটকে দেয়া হয়।

নিজের স্ত্রীকে তো আর দূরে রেখে ব্রিটেনে বসে থাকতে পারেন না স্বামী। একারণে তিনি ঠিক করেন, সোজা ভাবে যখন হলো না তখন স্ত্রীকে ব্রিটেনে নিয়ে আসতে আঙুলটা কিছুটা বাঁকা করতে হবে।

তাই একটা বুদ্ধি বের করলেন। গাড়িতে করে ব্রিটেনে ঢোকার আগে চেকিং হতে পারে। এ আশঙ্কা থেকে তিনি স্ত্রীকে সুটকেসে লুকিয়ে রওয়ানা দেওয়ার বুদ্ধি বের করলেন।
অতঃপুর স্ত্রীকে অনেকটা ডিমের মত করে সুটকেসের ভিতরে ঢুকিয়ে রওনা দিলেন ব্রিটেনে। কয়েকটা চেকপোস্টে চেকিংয়ের পরেও বোগডেন ধরা পড়েনি।

এভাবে যেতে যেতে খুব আনন্দ হচ্ছিল বোগডেনের। স্ত্রীকে নিজের কাছে এখন থেকে রাখতে পারবেন এ আনন্দ আর উচ্ছাসা বুকে নিয়ে চলতে শুরু করলেন, আর এ আনন্দ বেশ ফুরফুরে লাগছিল তাকে।

কিন্তু বিধি বাম!
যা হবার তাই হয়ে গেল, এক চেকপোস্টে ধরা খেয়েই যান তিনি। সুটকেস খুলতেই দেখা গেল, ভেতরে আস্ত একজন মানুষ বসে আছে। সঙ্গে সঙ্গে গ্রেফতার হয়ে যান বোগডেন। আর এতেই ১৪ মাসের জেলের শাস্তি ভোগ করতে হবে বোগডেনকে।

সূত্র : নিউইয়র্ক টাইমস

ইন্টারনেট কানেকশন নেই