Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / বিনোদন / প্রভার নাচে কি জিতবে ঢাকা ?

প্রভার নাচে কি জিতবে ঢাকা ?

কোনো পর্বে টিম কলকাতা এগিয়ে থাকে। আবার কোনোটিতে টিম ঢাকা। এগিয়ে থাকা আর পিছিয়ে পড়ার তুমুল লড়াইয়ে টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে চলেছে ‘বাজলো ঝুমুর তারার নূপুর’।

অনুষ্ঠানটিতে আজ নতুন পর্বে টিম ঢাকার দ্বিতীয় লাইফ লাইনের তারকা হিসেবে পারফরমেন্স করবেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি কি পারবেন ঢাকাকে এগিয়ে রাখতে তা জানতে হলে চোখ রাখতে হবে মঙ্গলবার রাত ১০টায় নাগরিক টিভিতে।

এই পর্বে টিম ঢাকার হয়ে নাচ নিয়ে প্রতিযোগিতা করা প্রভা বলেন, ‘আমি নাচের মেয়ে নই। কোরিওগ্রাফারদের সহযোগিতায় কাজটা করেছি। এছাড়া আমি অনেক বছর পর নাচের শোয়ে পারফরমেন্স করলাম। প্রায় ছয়-সাত বছর পর।

এর আগে বিভিন্ন পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিলেও কোনো প্রতিযোগিতার অনুষ্ঠানে এটাই প্রথম। আমি টিম ঢাকাকে এগিয়ে রাখতে পেরেছি কী না সেটা কালকের জন্য রহস্য রেখে দিলাম। দর্শক দেখেই জানতে পারবেন।’

বাংলাদেশ এবং কলকাতার টেলিভিশন ও চলচ্চিত্র শিল্পীদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে ও উভয় বাংলার সংস্কৃতির ঐতিহ্যের ধারা দুই বাংলার টেলিভিশন দর্শকদের মাঝে তুলে ধরার জন্যই ‘বাজলো ঝুমুর তারার নূপুর’। যার পৃষ্ঠপোষকতায় যুক্ত ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ার্ড বাই সোহানা ইলেকট্রনিক্স। এই আয়োজনে সহযোগিতায় আছে মমতাজ হারবাল লিমিটেড।

‘বাজলো ঝুমুর তারার নূপুর’র মূল প্রতিযোগিতায় বাংলাদেশ এবং ভারত থেকে অংশগ্রহণ করেছেন ছয় জন করে মোট বারোজন তারকা।

বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টিভি অভিনেত্রী ইশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা এবং সাফা কবির। আর কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।

প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে আছেন বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো দনায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায়।

বিভিন্ন পর্বে বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে যুক্ত চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৗস, সংগীতশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা তৌকীর আহমেদ এবং সজল।

অপরদিকে কলকাতা থেকে সংগীতশিল্পী জোজো, অনিন্ধ, শ্রীলেখা মিত্র এবং নৃত্যবিশারদ তনুশ্রী শংকর।

‘বাজলো ঝুমুর তারার নূপুর’-এর প্রতিটি পর্ব যৌথভাবে উপস্থাপনা করেছেন কলকাতার সৌরভ এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি সোম, মঙ্গল, বুধ, এবং বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হচ্ছে নাগরিক টিভিতে।

বিনোদন ডেস্ক
০৪ ডিসেম্বর,২০১৮