Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মেয়র লিটনকে ফুল দিয়ে বরণ

মতলবে মেয়র লিটনকে ফুল দিয়ে বরণ

মতলব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আওলাদ হোসেন লিটন দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পাওয়ায় নেতা-কর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণির মানুষজন আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ করেছেন।

৩১ জানুয়ারি বিকেলে দলীয় মনোনয়নপত্র নিয়ে মতলব পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আওলাদ হোসেন লিটন ঢাকা থেকে মতলবে আসলে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা তাকে অভিনন্দন জানান।

মতলব সেতুর উপর অবস্থানকৃত পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের শত শত নেতাকর্মী ও সমর্থকরাফুলের তোড়া দিয়ে আওলাদ হোসেন লিটনকে বরণ করে নেন। পরে তিনি মতলবের নিজ বাসায় অপেক্ষমান নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে পৌরসভার সকল ওয়ার্ড আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন কে নিয়ে কলেজ গেইট থেকে অভিনন্দন মিছিল বের করে।

মিছিলটি মতলব বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে স্থানীয় এন,এ,এম টাওয়ারের সামনে উপস্থিত নেতাকর্মী, সমর্থক এবং পৌরবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি। বক্তব্যে আওলাদ হোসেন লিটন বলেন, আপনাদের দোয়া ও ভালবাসার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন এবং নৌকা মার্কা দিয়েছেন। মতলব পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৮ ফেব্রুয়ারির নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে যে যার ভোট নিজ দায়িত্বে দিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। বিগত দিনগুলোতে যেভাবে আপনাদের পাশে থেকে সেবা করেছি আগামি দিনেও আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে সেবা করতে চাই।

দলীয় মনোনয়ন পাওয়ায় চাঁদপুরের গর্ব শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, স্থানীয় সাংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। মিছিল শেষে দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৩১ জানুয়ারি ২০২১