Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ভাই বন্ধু জনকল্যান সংগঠনের শীতবস্ত্র বিতরণ

ফরিদগঞ্জে ভাই বন্ধু জনকল্যান সংগঠনের শীতবস্ত্র বিতরণ

এই প্রথম দলমত নির্বিশেষে সামাজিক সংগঠন ভাই বন্ধু জনকল্যান সংগঠনের উদ্যোগে গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। ৮ জানুয়ারি শুক্রবার ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের বাসারা উচ্চ বিদ্যালয়ে সংগঠনের পরিচিতি সভা ও শীত বস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মহিউদ্দিন মজুমদার খোকা। ভাই বন্ধু জনকল্যান সংগঠনের নেতা মাসুদ খানের সঞ্চলনায় ও সংগঠনের সাধারন সম্পাদক মহসীন পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার আমির আজম রেজা, জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য বাহাউদ্দিন বাহার, জেলা যুবলীগের সদস্য মো. জসিম উদ্দিন।

৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটোওয়ারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও. শারাফত উল্ল্যা, সাবেক চেয়ারম্যান আব্দুল হক মিয়াজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির খান বাবু, ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন মিন্টু, বিএনপি নেতা মাকসুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এড. কামরুল ইসলাম রোমান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক শিপন পাটোওয়ারী, সংগঠনের প্রবাসী সদস্য মো. সুমন ও কামাল হোসেন প্রমুখ।

ইতিপূর্বে ভাই বন্ধু জনকল্যান সংগঠনের পক্ষ থেকে অসহায় পরিবারের মেয়ের বিয়েতে ও অসচ্ছল পরিবারের সদস্যদের মাঝে চিকিৎসা সহায়তাসহ নানা সামাজিক কর্মকান্ডে কাজ করে এসেছে।

ইউনিয়নের দেশ বিদেশের অবস্থানরত যুবকদের গড়া এ সংগঠনটি দলমত নির্বিশেষে সকলের প্রচেষ্টায় আরো বহুদূর এগিয়ে যাবে বলে প্রত্যাশা ও দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনের কার্যক্রম সম্পন্ন হয়।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,শিমুল হাছান. ৮ জানুয়ারি ২০২১