Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ভাইদের হামলায় আহত স্ত্রীকে নিয়ে প্রবাসীর আর্তনাদ

ফরিদগঞ্জে ভাইদের হামলায় আহত স্ত্রীকে নিয়ে প্রবাসীর আর্তনাদ

গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক প্রবাসীর আর্তনাধের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সেখানে কান্নাকণ্ঠে বলতে শুনা যায়,ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের দিগধাইর হাটখোলা বাড়ির আব্দুল ছাত্তার মিয়ার ৭ ছেলে একই বাড়ির প্রবাসী তানজিল হোসেনের স্ত্রী জোৎস্না বেগমের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা চালায়।

বিচারের আসায় স্ত্রী গ্রামের মড়লদের দ্বারে গেলে কেউ এ সাত ভাইয়ের নাম শুনে বিচার করতে পারবে না বলে জানায়। প্রবাসী স্বামীও এলাকার গন্যমান্যদের কাছে মোবাইলে কথা বলে বিচার চেয়ে না পেয়ে এক পর্যায় পুলিশের ৯৯৯ নাম্বারে কথা বলার পর ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু সেখানে গিয়েও অপেক্ষমান বিচারে ভরসা না পেয়ে এক প্রকার আবেগ আপ্লুত কান্নাজনিত কষ্ঠে প্রবাসী তানজিল হোসেন তার ফেইসবুক আইডি থেকে লাইভে আর্তনাদের কথা প্রকাশ করেন।

ফেইসবুক আইডির ম্যাসেঞ্জারে প্রবাসী তানজিল হোসেন থানার অভিযোগ আলোকে বলেন,‘আমি প্রায় ৭/৮ বছর বিদেশের মাটিতে আছি। বাড়িতে আমার তিন ছেলে মেয়েসহ স্ত্রী রয়েছে। তাদের পাশে এক আল্লাহ ছাড়া কেউ নেই। গত কিছুদিন পূর্বে আমার সন্তানেরা বাড়ির আঙ্গীনায় খেলাধুলা করছে তাকে কেন্দ্র করে আমার বাড়ির আ.ছাত্তার মিয়ার ছেলে শিবিরের নেতা শাহরিয়ার নাজিম সুমন কথাকাটাকাটির এক পর্যায় তারা সাত ভাই বিল্লাল হোসেন, টেলু মিয়া, খোকন ও ছাত্তার মিয়াসহ আমার স্ত্রী’ সন্তানের ওপর হামলা ছালায়। এক পর্যায় স্ত্রী’র মাথায় স্বজোরে আঘাত করলে মাথা ফেটে যায়। পরে উপজেলা হাসপাতালে চিকিৎসা শেষে এলাকায় বিচার না পেয়ে থানায় অভিযোগ করা হয়।’

এলাকায় বিচার না পেয়ে আমি প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি যেন আমার পরিবার সন্তানেরা নিরাপত্তায় জীবনযাপন করতে পারে।তবে এ বিষয়ে অভিযুক্তদের কোন বক্তব্য পাওয়া যায় নাই।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়