Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তা সহ ৩ জনের করোনা শনাক্ত

ফরিদগঞ্জে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তা সহ ৩ জনের করোনা শনাক্ত

চাঁদপুরের ফরিদগঞ্জে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তা সহ আরো ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে ফরিদগঞ্জে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০।

২৮ মে বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা ১৮ টি রিপোর্টের মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, আক্রান্তরা হচ্ছেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির ফরিদগঞ্জ জোনাল অফিসের ক্যাশিয়ার জসিম উদ্দিন (৫০), তাঁর স্ত্রী নাছিমা বেগম (৪৬) ও বিদ্যুতের লাইনম্যান রইশ উদ্দিন (৩০)।

এদিকে করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির নির্দেশনায় আক্রান্তদের বাড়িগুলো সম্পূর্ন লকডাউন করে দিয়েছে পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

এ বিষষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আশরাফ আহমেদ চৌধুরী চাঁদপুর টাইমসকে জানান, বৃহস্পতিবার ফরিদগঞ্জের ১৮ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ৩ জনের করোনা রিপোর্ট পজিটিভ। তিনি আরো জানান, এপর্যন্ত পাওয়া ১২৩টি রিপোর্টের মধ্যে ৩০ জনের করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে ৩ জন মারা গেছেন এবং ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আইসোলশনে রয়েছেন ২২ জন। বৃহস্পতিবার নতুন ২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান তিনি।

প্রতিবেদক:শিমুল হাছান,২৮ মে ২০২০

ইন্টারনেট কানেকশন নেই