Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ওসির মামলায় ছাএলীগের দুই নেতা কারাগারে

ফরিদগঞ্জে ওসির মামলায় ছাএলীগের দুই নেতা কারাগারে

চাঁদপুর ফরিদগঞ্জের পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ফেইসবুকে অপপ্রচারের দ্বায়ে ছাত্রলীগের দুই নেতা কারাগারে।

ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রকিবের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার কারী কালির বাজার কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.মামুন হোসেন রুবেল এবং উপজেলার দক্ষিণ ১৪ নং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহাপরান খান রাব্বীকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বৃহস্পাতবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে আটক আটক করা হয়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলম সুজন চাঁদপুর টাইমসকে জানান, আটককৃত মামুন হোসেন রুবেল কালির বাজার কলেজ ছাত্রলীগের সাবেক নেতা ও শাহাপরান খান রাব্বী ১৪ নং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, যদি তারা অপরাধী হয়ে থাকে আমি তার বিচার চাই, আর অপরাধী না হলে তাদের মুক্তি চাই।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব ১ মে শুক্রবার বিকেলে ওসির কক্ষে প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, মামুন হোসেন খাঁন রুবেল আমাদের কাছে স্বীকার করেছেন যে শাহাপরান রাব্বীর প্ররোচনায় Jarine Afrine Ruma নামে ফেক আইডি থেকে ত্রাণ দেয়ার নামে ওসি এক নারীর সঙ্গে অনৈতিক কাজ করেছেন ফেসবুকে এমন একটি স্ট্যাটাস মামুন হোসেন খাঁন রুবেল পোস্ট করেন।

তিনি আরো বলেন, ফেইসবুকে অপ্রপচার কারীদের বিরুদ্ধে আমি নিজে বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নং ১, দায়ের করি এবং আসামীদের আটকের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিবেদক:শিমুল হাসান,১ মে ২০২০