Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
suicide
প্রতীকি ছবি

ফরিদগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি গ্রামে ফাতেমা আক্তার সাথী নামে এক কিশোরী আত্মহনন করেছে।

সোমবার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি গ্রামের শুক্কুর খানের ৪ মেয়ে ও ১ ছেলের মধ্যে ফাতেমা ছিল দ্বিতীয়। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করে।

জানা গেছে, উপজেলার চান্দ্রা আ.হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল ফাতেমা। পরিবারের আর্থিক অসচ্ছলতার কারণে এসএসসি পরীক্ষার ফরম ফিলাপ করা সম্ভব হয়নি। পড়া বন্ধ হয়ে যাওয়ায় বিয়ের জন্য প্রস্তব আসতে শুরুকরে। সেই অনুযায়ী সোমবার দিন পাত্রপক্ষ দেখতে আসার কথা ছিল। কিন্তু সকালেই ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহনন করে ফাতেমা।

নিহত ফাতেমার মা সুমী বেগম বলেন, সকাল ৯টার দিকে তিনি ছাগল বাঁধতে মাঠে গিয়েছিলেন। এসময় ফাতেমা অসুস্থতার কথা বলে ঘরেই শোয়া ছিল। তিনি মাঠ থেকে বাড়িতে এসে ঘরে প্রবেশ করতেই ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তড়িঘড়ি করে তাকে নিচে নামিয়ে ডাক চিৎকার করলে প্রতিবেশিরা এসে স্থানীয় চিকিৎসককে খবর দিলে চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি তদন্ত ওয়াহিদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে পোষ্ট ময়না তদন্তের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে এবং এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে নিহতের বাবা ।

প্রতিবেদক:মো.শিমুল হাছান

ইন্টারনেট কানেকশন নেই