Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এসএসসিতে বোর্ড বৃত্তি পেলো ৪৭ শিক্ষার্থী
examinees 2020
প্রতীকী ছবি : চাঁদপুর টাইমস

ফরিদগঞ্জে এসএসসিতে বোর্ড বৃত্তি পেলো ৪৭ শিক্ষার্থী

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭ জন মেধাবী শিক্ষার্থী বোর্ড বৃত্তি অর্জন করেছে। ২০১৯ইং সালের প্রকাশিত এসএসসি পরীক্ষায় ফলাফলের ভিত্তিতে কুমিল্লা শিক্ষা বোর্ডের আওতায় বৃত্তিপ্রাপ্তরা হচ্ছে বিজ্ঞান বিভাগে ২৪ জন, মানবিক বিভাগে ৫ জন ও ব্যবসায় শিক্ষা বিভাগে ১৭ জন এই বৃত্তি লাভ করে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস জানায়, শিক্ষাবোর্ড কর্তৃক প্রাপ্ত ফলাফলে যে সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে বোর্ড বৃত্তিপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো ফরিদগঞ্জ এর আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ১৪ জন, ফরিদগঞ্জ পাইলট বালিকা বিদ্যালয় ৭ জন, ফরিদগঞ্জ আদর্শ একাডেমী ৫ জন, আষ্টা মহামায়া পাঠশালা৪ জন, গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয় ৩ জন, বি আর হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ২ জন, বাসারা উচ্চ বিদ্যালয় ২ জন, বালিথুবা আঃ হামিদ উচ্চ বিদ্যাল ২ জন, রূপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয় ২ জন, কালির বাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয় ১ জন, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় ১জন, বড়গাঁও উচ্চ বিদ্যালয় ১জন, কেরোয়া আদর্শ বালিকা বিদ্যালয় ১ জন, শোল্লা উচ্চ বিদ্যালয় ১ জন ও পাইকপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ১ জন সহ উপজেলার মোট ৪৭ জন বোর্ড বৃত্তি পেয়েছে।

এ নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহআলী রেজা আশরাফী গতকাল মঙ্গলবার এ প্রতিনিধিকে বলেন, ফরিদগঞ্জ উপজেলার ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৪৭ জন মেধাবৃত্তি পেয়েছে।

প্রতিবেদক: মো.শিমুল হাছান

ইন্টারনেট কানেকশন নেই