Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / প্রতিনিয়ত মানুষের দোরগোড়ায় যাচ্ছেন ফরিদগঞ্জের মেয়র প্রার্থী মনির

প্রতিনিয়ত মানুষের দোরগোড়ায় যাচ্ছেন ফরিদগঞ্জের মেয়র প্রার্থী মনির

জনগণের ভালোবাসা পুঁজি করতে প্রতিনিয়ত মানুষের দোরগোড়ায় যাচ্ছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আকবর হোসেন মনির।

৬ সেপ্টেম্বর রোববার সারাদিন পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে কখনো মানুষের বাড়িতে আবার চায়ের দোকানে ঘুরে ঘুরে মেয়র পদে প্রার্থী হিসেবে মানুষের কাছে দোয়া চাচ্ছেন তিনি।

এ সময় মুক্তিযোদ্ধা খলিলুর রহমান হাজী বলেন, আগামী দিনে আধুনিক পৌরসভা,সকল ধরনের নাগরিক সুবিধা ও উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে একজন দক্ষ ও প্রকৃত জনবান্ধব ব্যক্তি নির্বাচন প্রয়োজন। তাই আমার ধারনা তরুণ প্রজম্মের একজন দক্ষ প্রার্থী হিসেবে আকবর হোসেন মনিরের বিকল্প নেই।

এসময় আকবর হোসেন মনির বলেন, মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা, পেশা নয়। আমার প্রিয় অভিভাবক উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জাহিদুল ইসলাম রোমান ভাই আমাদেরকে শিক্ষা দিয়েছেন সুখে- দুঃখে কি ভাবে মানুষের পাশে থাকতে হয়। আমি মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। জনগণ আমাকে তাদের পাশে থাকার স্থান দিলে, সারাজীবন মানুষের পাশে থেকে গণমানুষের জন্য কাজ করবো। ফরিদগঞ্জ পৌরসভাকে আমি একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ, আবু সাইদ, লুৎফর রহমান, বাজার ব্যবসায়ী গরীব উল্ল্যা মেম্বার, ইব্রাহীম সর্দার, আওয়ামীগ নেতা আবদুস ছাত্তার বেপারী,ওয়াহিদুর রহমান বেপারী, বাচ্চু মিয়াসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:শিমুল হাছান,৬ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই