Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / বিনোদন / অভিনেত্রী অহনাকে হত্যাচেষ্টা ট্রাক চালকের!
Ahona

অভিনেত্রী অহনাকে হত্যাচেষ্টা ট্রাক চালকের!

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। বুধবার ভোর ৩টায় পুরান ঢাকা থেকে বাসায় ফেরার পথে ট্রাকের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে তাকে গুরুতর অবস্থায় উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুরান ঢাকায় পরিবারের সাথে একটি বিয়েতে অংশ নিয়ে সেখান থেকে ফেরার পথে সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের ব্রিজের কাছে পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। এ সময় অহনা গাড়ি থেকে নেমে নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় রেখে ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে একটি পিলারের সাথে চারবার বাড়ি দেয় এবং উত্তরার ১২নং সেক্টরে গিয়ে ট্রাকচালক সজোরে ব্রেক কষলে গাড়ি উল্টে যায় এবং অহনা ছিটকে পড়ে মারাত্মক আহত হন।

এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে।

এ বিষয়ে অহনার বোন গণমাধ্যমকে বলেন, অহনার অবস্থা এখন খুবই গুরুত্বর। অহনার কোমরের হাড়ের জয়েন্ট ছুটে গিয়েছে এবং সারা শরীরে মারাত্মকভাবে ব্যাথা পেয়েছে। আমরা বিয়ের অনুষ্ঠান শেষ করে বাসায় ফেরার পথে রাত ৩টার দিকে উত্তরার ৭ নং ব্রিজের ওখানে এমন ঘটনা ঘটে। একটা ট্রাক বেপরোয়া ভাবে প্রথমে আমাদের গাড়িতে ধাক্কা মারে। পরে অহনা নেমে ড্রাইভারকে গাড়ি থেকে নেমে আসতে বললে সে নেমে আসেনি, বরং গাড়ির ভেতরে ড্রাইভারসহ আরও একজনকে গাঁজা খেতে দেখি আমরা, নেশা করে গাড়ি চালাচ্ছিলো তারা।

পরে অহনা তাকে নামতে বললে সে আবারো গাড়িটা ব্যাক গিয়ারে নিয়ে আমাদের গাড়িতে আবারও জোরে ধাক্কা মেরে গাড়িটাকে দুমড়ে-মুচড়ে দেয়। এরপর অহনা ড্রাইভারকে নামাতে গেলে যখন সে ট্রাকের দরজার ওপরে উঠে তখন ড্রাইভার অহনাকে সহ গাড়ি টান দেয়। এবং অহনাকে এভাবে ঝুলন্ত অবস্থায় রেখে ১২ নং সেক্টর পর্যন্ত নিয়ে যায় আর পিলারের সাথে ধাক্কা দেয় চারবার।

সেখান থেকে আমরা তাকে উদ্ধার করে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করি। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে কর্তব্যরত চিকিৎসক বলেন, দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থল ভয়ানক আঘাতপ্রাপ্ত হয়েছে। (কালের কন্ঠ)

অভিনেত্রী অহনার সঙ্গে ট্রাকচালকের এ কেমন নির্মমতা!

অভিনেত্রী অহনার সঙ্গে ট্রাকচালকের এ কেমন নির্মমতা!সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী অহনা। তাকে গুরুতর অবস্থায় উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।গতকাল বুধবার ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে তিনি আহত হন।এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে।মামলার বিবৃতিতে যা বলা হয়েছে- পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন।এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন।কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ও উল্টে যায়।এতে ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন।তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়ে বলেন, দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলে চরম আঘাতপ্রাপ্ত হয়েছে।অহনার গাড়িকে ধাক্কার দেওয়ার পর তার সঙ্গে ট্রাকচালকের বাকবিতণ্ডা

Posted by Aljazeera Bangla on Thursday, January 10, 2019

বার্তা কক্ষ
১০ জানুয়ারি,২০১৯

শেয়ার করুন