Home / উপজেলা সংবাদ / হাইমচর / ‘প্রশাসনের কাছে আমার ইজ্জতের বিচার চাই’
প্রতীকী ছবি

‘প্রশাসনের কাছে আমার ইজ্জতের বিচার চাই’

‘আমার বাবা-মা সুরেশ্বর দরবারে গেলে রাতে আমি একা ঘরে থাকার সুযোগে আবু সাইদ বেপারী ঘরের দরজা খুলে আমার মুখে হাত দিয়ে চাপা দেয় এবং আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করলে আমি চিৎকার দিলে সে পালিয়ে যায়। আমি প্রশাসনের কাছে আমার ইজ্জতের বিচার চাই।’

ঘটনাটি চাঁদপুর হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নের জালিয়ার চর গ্রামের জেলে সোহরাব মাঝির স্কুল পড়ুয়া ৭ম শ্রেণির ছাত্রীকে পাশের বাড়ি মৃত লোকমান বেপারীর ছেলে আবু সাইদ বেপারী বিরুদ্ধে শ্লীলতাহানি অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ছাত্রীর বাবা সোহরাব মাঝি বাদী হয়ে গত ১৩ মার্চ হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ছাত্রীর বাবা ও অভিযোগকারী সোহরাব মাঝি বলেন, আমি ও আমার স্ত্রী সহ সুরেশ্বর দরবারে গেলে রাতে বাড়ি ফাঁকা পেয়ে আবু সাইদ বেপারী ঘরে ডুকে আমার মেয়ের ইজ্জত নষ্ট করার চেষ্টা করে। আমি এলাকায় মাতব্বরদের কাছে গিয়ে বিচার না পেয়ে আইনের সহায়তা নিয়েছি।

আবু সাইদ বেপারী বক্তব্য নিতে গেলে তাদের বাড়ি কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে পাশের ঘরে বোরহান মোল্লার স্ত্রী পারভিন বেগম জানান, ঐদিন রাতে মেয়েটির চিৎকারে জেগে যাই, উঠে দেখি আবু সাইদ বেপারী ঘর থেকে পালিয়ে যেতে দেখি।

এ ঘটনার এলাকায় লোকজনের মাঝে মিশ্র প্রতিক্রিয়া বিরাজ করছে। হাইমচর থানায় অভিযোগ দায়ের পর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সুজন বড়ুয়া ঘটনার সত্যতা যাচাই করার জন্য তদন্ত করার জন্য ঘটনাস্থলে যায়।

মোঃ ইসমাইল,১৪ মার্চ ২০২০